shono
Advertisement
Hardik Pandya

হার্দিকের পারফরম্যান্স নাপসন্দ মর্কেলের! কী 'শিক্ষা' দিলেন ভারতের বোলিং কোচ?

ময়ঙ্ক যাদব ও হর্ষিত রানার মতো নবাগতদের বোলিংয়েও কড়া নজর মর্কেলের।
Published By: Arpan DasPosted: 02:44 PM Oct 04, 2024Updated: 05:09 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে টেস্টজয় অতীত। এবার গম্ভীর বাহিনীর নজর আসন্ন টি-টোয়েন্টি সিরিজে। অনেক নতুন তারকা সুযোগ পেয়েছেন ভারতীয় দলে। আছেন অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াও(Hardik Pandy)। কিন্তু তাঁর বোলিংয়ে মোটেই সন্তুষ্ট নন বোলিং কোচ মর্নি মর্কেল। এই নিয়ে নেটে ভারতীয় তারকার সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন তিনি।

Advertisement

ভারতের বিশ্বকাপ জয়ের শেষ ওভারের নায়ক ছিলেন হার্দিক। তার পর খেলেছেন শ্রীলঙ্কার বিরুদ্ধেও। এবার তাঁর নতুন পরীক্ষা। ৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ। মধ্যপ্রদেশের গোয়ালিয়রে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিম ইন্ডিয়ার প্রস্তুতি। কিন্তু জানা যাচ্ছে, সেখানে হার্দিকের বোলিংয়ে খুশি নন মর্কেল।

একটি সর্বভারতীয় সংবাদপত্রের মতে, হার্দিক উইকেটের খুব কাছে বল করছেন। সেটাই মর্কেলের অখুশি হওয়ার কারণ। তার আগে হার্দিকের রান-আপ নিয়েও দীর্ঘক্ষণ কাজ করেন ভারতের বোলিং কোচ। তার পর বোলিং নিয়ে কথা বলেন। এমনিতে মর্কেল খুব একটা কথা বলেন না বলেই জানা যায়। কিন্তু এদিন নেটে হার্দিকের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। ভারতীয় অলরাউন্ডারের বোলিং মার্কও ঠিক করে দেন। তবে মূলত হার্দিকের রিলিজ পয়েন্ট অর্থাৎ যেখান থেকে বল ছুঁড়ছেন, সেটা নিয়েই কথা বলেন বলে খবর।

তার পর মর্কেল কথা বলেন অর্শদীপ সিংয়ের সঙ্গে। তাছাড়া প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়া হর্ষিত রানা ও ময়ঙ্ক যাদবকে নিয়েও আলোচনা করেন ভারতের বোলিং কোচ। যদিও চর্চা মূলত হার্দিককে নিয়েই। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সব ধরনের ক্রিকেটে ফেরার চেষ্টা করছেন তিনি। চোট-আঘাতের সমস্যাও তাঁর ক্ষেত্রে একটা বড় বাধা। মর্কেলের পরামর্শে কি নতুন রূপে দেখা যাবে হার্দিককে? উত্তরটা সময়ই দেবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে টেস্টজয় অতীত। এবার গম্ভীর বাহিনীর নজর আসন্ন টি-টোয়েন্টি সিরিজে।
  • অনেক নতুন তারকা সুযোগ পেয়েছেন ভারতীয় দলে। আছেন অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াও।
  • কিন্তু তাঁর বোলিংয়ে মোটেই সন্তুষ্ট নন বোলিং কোচ মর্নি মর্কেল।
Advertisement