shono
Advertisement

উচ্চতায় মাকেও ছাড়িয়ে গিয়েছে, ছেলে অঙ্কনের জন্মদিনে কী লিখলেন ঋতুপর্ণা?

ছেলের জন্মদিনে আবেগপ্রবণ অভিনেত্রী।
Posted: 04:59 PM Aug 29, 2023Updated: 04:59 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টল অ্যান্ড হ্যান্ডসাম। উচ্চতায় মাকেও ছাড়িয়ে গিয়েছে অঙ্কন। ছেলের জন্মদিনে আবেগের স্রোতে ভাসলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছবি শেয়ার করে লিখলেন মনের কথা।

Advertisement

যে ছবি ঋতুপর্ণা শেয়ার করেছেন তাতে অঙ্কনের পরনে রয়েছে কালো স্যুট। আর অভিনেত্রী নিজে পরেছেন মিনি স্কার্ট। ক্যাপশনে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঋতুপর্ণা লেখেন, “তোমায় এত সুন্দরভাবে বড় হতে দেখে সত্যিই ভাললাগে। জীবনের এই নতুন অধ্যায় যেন তোমার খুব ভাল কাটে, দারুণ কাজ করার সুযোগ পাও আর সারা বিশ্বের সমস্ত ভালবাসা যেন তোমার জন্য থাকে। মায়ের তরফ থেকে অনেক অনেক ভালবাসা। সবসময় ভাল থেকো।”

[আরও পড়ুন: ‘বেশি চিন্তা ছিল মেয়েকে নিয়ে, যা সহ্য করেছে’, KK প্রসঙ্গ উঠতেই চোখে জল রূপঙ্করের]

কেরিয়ারের জন্য বাংলায় থাকতে হলেও সুযোগ পেলেই সিঙ্গাপুরে চলে যান ঋতুপর্ণা। পরিবারের সঙ্গে সময় কাটান। আগামীতে ইন্দ্রাশিস আচার্যর ‘গাজনের ধুলোবালি’ সিনেমায় দেখা যাবে অভিনেত্রীকে। রাজনৈতিক থ্রিলার এই ছবিতে ঋতুপর্ণা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। কাহিনি যেটুকু জানা গিয়েছে, তাতে গ্রামে খবরের সন্ধানে গিয়ে নিখোঁজ হয়ে যায় এক সাংবাদিক। সাংবাদিকের খোঁজে সেখানে পৌঁছে যায় তাঁর স্ত্রী।
এই স্ত্রীর চরিত্রেই ঋতুপর্ণা অভিনয় করেছেন।

স্বামীর এক সহকর্মীকে নিয়েই গ্রামে গিয়েছিল ঋতুপর্ণার চরিত্র। সেখানে গিয়ে তাকে নানা প্রতিকূলতার মধ্যে পড়তে হয়। এর মধ্যেই গ্রামে এক সারের কোম্পানি ব্যবসা বাড়াতে চায়। তাতে বাধা হয়ে যায় রাজনৈতিক দল। সংস্কার আর কুসংস্কারের দ্বন্দ্ব শুরু হয়ে যায়। তাতে মুখোমুখি হয় ঋত্বিকের চরিত্র রাজেন আর মাস্টারমশাই। যে চরিত্রে লোকনাথ দে অভিনয় করছেন।

[আরও পড়ুন: ‘নট রামাইয়া ভাস্তাভাইয়া’, দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে ঠুমকা ‘জওয়ান’ শাহরুখের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement