shono
Advertisement
Kolkata

খাস কলকাতায় কেরামতি দস্যু দলের! ফিল্মি কায়দায় ফাঁদে পড়ে সর্বস্ব খোয়ালেন বিহারের ব্যবসায়ী

Published By: Paramita PaulPosted: 02:14 PM Jun 09, 2024Updated: 02:14 PM Jun 09, 2024

অর্ণব আইচ: ভোররাতে খাস কলকাতায় ডাকাতি। মেটিয়াবুরুজে ট্যাক্সি থামিয়ে খুনের হুমকি দিয়ে পোশাক ব্যবসায়ীদের কাছ থেকে প্রায় পৌনে তিন লক্ষ টাকা লুট করে দুষ্কৃতীরা। যদিও অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার হয় ১ লক্ষ টাকাও।

Advertisement

মেটিয়াবুরুজের হাট থেকে ব্যবসার জন্য জামাকাপড় কিনতে এসেছিলেন বিহারের রামকুমার রায়। হাওড়া স্টেশনে নেমে চার সঙ্গীকে নিয়ে ট্যাক্সি ধরে হাটের দিকে যাচ্ছিলেন তাঁরা। মাঝপথে আকরা রোডের কাছে ট্যাক্সি থামিয়ে তাদের নামিয়ে আনা হয়। প্রাণের ভয় দেখিয়ে টাকা কেড়ে নেওয়া হয়। ব্যবসায়ীদের কাছে ২ লক্ষ ৮৫ হাজার টাকা লুট করে চম্পট দেয় দুষ্কৃতীরা। সঙ্গে সঙ্গে মেটিয়াবুরুজ থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এর পর সিসিটিভি দেখে চার দুষ্কৃতীকে চিহ্নিত করে পুলিশ।

[আরও পড়ুন: ৯ থেকে ১৫ জুন পর্যন্ত Horoscope: গৃহে সুখ-শান্তি থাকবে? না বিপদ বাড়বে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল]

ফারহান জামান আনসারি, ফয়জাম আহমেদ, মহম্মদ শাহিল এবং বাদশাকে আটক করা হয়। ডাকাতির কথা স্বীকারও করে নেয় তারা। শনিবারই ফারহানকে গ্রেপ্তার করা হয়। রবিবার তাদের মধ্যে ফয়জাম আহমেদ ও শাহিলকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ১ লক্ষ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। বাকি টাকার খোঁজ পেতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধৃতদের এদিন আদালতে তোলা হয়েছে। 

[আরও পড়ুন: ‘হেরো’ বিজেপিকে পুরনোদের কথা মনে করালেন দিলীপ, তথাগতর তোপ RSS নিয়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোররাতে খাস কলকাতায় ডাকাতি।
  • মেটিয়াবুরুজে ট্যাক্সি থামিয়ে খুনের হুমকি দিয়ে পোশাক ব্যবসায়ীদের কাছ থেকে প্রায় পৌনে তিন লক্ষ টাকা লুট করে দুষ্কৃতীরা।
  • অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধার হয় ১ লক্ষ টাকাও।
Advertisement