shono
Advertisement

‘আপনারা এবার একটু থামুন’, বিরাটের ফর্ম নিয়ে প্রশ্নে মেজাজ হারালেন রোহিত

ফর্মে ফেরার জন্য সোমবারও ইডেনে ঘাম ঝরাতে দেখা গিয়েছে কোহলিকে। 
Posted: 03:06 PM Feb 15, 2022Updated: 04:21 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের আগে ফের বিরাট প্রশ্নে বিরক্ত ভারত অধিনায়ক রোহিত শর্মা। আসলে গত বেশ কয়েক সপ্তাহ ধরে বিরাট কোহলির ফর্ম নিয়ে ওঠা নানা প্রশ্নে বিরক্ত ভারতীয় টিম ম্যানেজমেন্ট। বিরক্ত অধিনায়ক রোহিত শর্মাও (Rohit Sharma)। সেই বিরক্তি এবার প্রকাশই করে ফেললেন তিনি। বিরাটের ফর্ম এবং মানসিক অবস্থা নিয়ে প্রশ্ন করতেই টিম ইন্ডিয়ার অধিনায়ক বলে দিলেন, “আমার মনে হয় সব সমস্যা আপনারাই (পড়ুন সংবাদমাধ্যম) তৈরি করেন। এবার একটু থামুন, বিরাট ভাল খেলবে।”

Advertisement

সোশ্যাল মিডিয়া হোক কিংবা সংবাদমাধ্যম। বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম নিয়ে সমালোচনা এখন সর্বত্র। আসলে টিম ইন্ডিয়ার সদ্যপ্রাক্তন অধিনায়কের ফর্ম একেবারেই ভাল যাচ্ছে না। কেউ বলছেন, বিরাট আত্মবিশ্বাসের অভাবে ভুগছেন। কেউ আবার বলছেন, মনঃসংযোগ করতে পারছেন না। ভারতীয় ক্রিকেট মহলে এখন রীতিমতো চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে কোহলির ফর্ম। কিন্তু টিম ম্যানেজমেন্ট বা অধিনায়ক রোহিত যে বিরাটের ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত নন, সেটা আগেও জানিয়েছেন রোহিত।

[আরও পড়ুন: নিলামে কেন নেওয়া হল না সুরেশ রায়নাকে? কারণ জানালেন গাভাসকর]

এদিন ফের তাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে মেজাজ হারান টিম ইন্ডিয়ার (Team India) অধিনায়ক। রোহিত বলেন,”আমার মনে হয় সব বিতর্ক আপনাদের (সংবাদমাধ্যমের) কাছ থেকেই শুরু হয়। ও মানসিকভাবে দুর্দান্ত আছে। ও জানে চাপ কীভাবে নিতে হয়। আপনারা যদি কিছুদিন নীরব থাকেন, আমি নিশ্চিত ও কঠিন সময় কাটিয়ে উঠতে পারবে।”

[আরও পড়ুন: খারাপ সময় আর কাটছে না, সম্মানরক্ষার ম্যাচেও কেরালা ব্লাস্টার্সের কাছে হারল এসসি ইস্টবেঙ্গল]

প্রসঙ্গত, বুধবারই ইডেনে (Eden Gardens) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ শুরু ভারতের। প্রথম ম্যাচের আগে জোড়া ধাক্কা খেয়েছে ভারতীয় শিবির। চোটের জন্য ছিটকে গিয়েছেন কে এল রাহুল (KL Rahul) এবং ওয়াশিংটন সুন্দর। রাহুলের বদলে সহ-অধিনায়ক করা হয়েছে ঋষভ পন্থকে। অন্যদিকে ওয়াশিংটন সুন্দরের বদলে দলে ঢুকে পড়েছেন কুলদীপ যাদব। তবে, প্রথম ম্যাচে সবার নজর থাকবে সেই কোহলির দিকে। ফর্মে ফেরার জন্য সোমবারও যাকে ঘাম ঝরাতে দেখা গিয়েছে ইডেনে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement