shono
Advertisement

‘ভাইপো’কে নিয়ে বিতর্কিত ফেসবুক পোস্ট! চাপে পড়ে ভুয়ো বলে দাবি অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল নেতার

ফের বাড়ল তৃণমূলের অস্বস্তি।
Posted: 02:23 PM Dec 17, 2020Updated: 02:23 PM Dec 17, 2020

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) আগে আবারও অস্বস্তিতে তৃণমূল। এবার দলের বিরুদ্ধে সরব বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সহ সম্পাদক তথা বীরভূম জেলা যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি সুদীপ্ত ঘোষ। তাঁর ফেসবুক পোস্ট ঘিরে তৈরি হয়েছে নয়া জল্পনা। যদিও সুদীপ্তর দাবি, ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে কেউ এমন কাণ্ড ঘটিয়েছে।

Advertisement

সুদীপ্ত ঘোষের (Sudipta Ghosh) ফেসবুক পোস্টে দেখা গিয়েছে, “অহংকার পতনের কারণ। মানুষকে মানুষের সম্মান দিতে হবে। রাজনীতি পরে। ভাইপোকে পিছনের সারিতে রাখতে হবে।”

তবে কী সুদীপ্ত ঘোষও ‘বেসুরো’দের তালিকায় নাম লেখালেন, সেই জল্পনাও মাথাচাড়া দিতে শুরু করে। এমনকী শাসকদল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জল্পনাও তৈরি হতে থাকে। যার ফলে এমন ‘বিতর্কিত’ ফেসবুক পোস্ট সামনে আসার ফলে স্বভাবতই অস্বস্তিতে শাসকদল তৃণমূল। তবে এই পরিস্থিতিতে আসরে নামেন খোদ সুদীপ্ত ঘোষই। তাঁর ফেসবুক প্রোফাইল হ্যাক করে কেউ এমন পোস্ট করেছে বলেই দাবি করেন তৃণমূল নেতা। তাঁর আর দাবি, “আজীবন তৃণমূলেই থাকতে চাই।”

[আরও পড়ুন: গণধর্ষণের পরেও দায়ের শ্লীলতাহানির অভিযোগ! ভাতার থানার সামনে বিক্ষোভ আদিবাসীদের]

বহুদিন তৃণমূলের (TMC) সঙ্গে যুক্ত রয়েছেন সুদীপ্তবাবু। একসময় অনুব্রত মণ্ডলের আশেপাশেই দেখা যেত তাঁকে। বোলপুর ব্লকের ৯টি অঞ্চলের দায়িত্ব সে সময় সামলাতেন তিনি। পরে যদিও তাঁকে সরিয়ে দেওয়া হয়। শোনা যায়, সেই সময় সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদানকারীদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয় বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের। অন্যদিকে, বরাবরের তৃণমূল নেতাদের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে তাঁর। সেই তালিকাতেই ছিলেন সুদীপ্ত ঘোষ। তবে অনুব্রত মণ্ডলের সঙ্গে দূরত্ব বাড়লেও বরাবরই দলের সমস্ত অনুষ্ঠানে দেখা যেত তাঁকে। যেমন বৃহস্পতিবার সকালে এলাকায় বঙ্গধ্বনি যাত্রাতেও অংশ নিয়েছিলেন সুদীপ্তবাবু। তবে তা সত্ত্বেও সুদীপ্তবাবুর ফেসবুক পোস্টকে ভুয়ো বলে মানতে নারাজ। ওই নেতাও আদতে তৃণমূল নেতৃত্বের প্রতি অত্যন্ত বিরক্ত বলেই দাবি তাঁদের।

[আরও পড়ুন: কাঁথিতে শুভেন্দু অধিকারীর সহায়তা কেন্দ্র ‘দখল’ করল তৃণমূল, মোছা হল গেরুয়া রং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement