shono
Advertisement

Breaking News

Saba Azad

হৃতিক রোশনের প্রেমিকা বলেই কাজ নেই সাবার! ক্ষোভ উগরে দিলেন শিল্পী

Published By: Suparna MajumderPosted: 09:14 PM Jun 14, 2024Updated: 09:14 PM Jun 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রেমিকা তিনি। সেই কারণেই কাজ নেই। এমনই অভিযোগ সাবা আজাদের (Saba Azad)। ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিযোগ করেছেন তিনি। সাবার দাবি, গত দুই বছর ধরে তিনি কোনও ভয়েস ওভারের কাজ পাননি। শুধুমাত্র সুপারস্টারের প্রেমিকা বলে তাঁকে কাজ দেওয়া হয়নি।

Advertisement

একাধিক ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন সাবা। যাতে তাঁকে ভয়েস ওভার আর্টিস্ট হিসেবে কাজ করতে দেখা যাচ্ছে। সাবা জানান, এক দশকেরও বেশি সময় ধরে তিনি এই কাজ করেন। এর পাশাপাশিই গান ও অভিনয় করেন। কিন্তু প্রায় দুবছর পর কোনও কোনও ভয়েস ওভারের কাজ পেলেন। অথচ তিনি কাজ করবেন না এমন কথা কাউকে বলেননি।

[আরও পড়ুন: চিরঞ্জিতের বাড়িতে পোশাক পালটে শুটিং! দেবলীনা জানালেন ‘হেমা মালিনী’র গল্প ]

সাবার অভিযোগ, এই বিষয়ে যখন তিনি এক পরিচালকের সঙ্গে আলোচনা করতে গিয়েছিলেন চমকে দেওয়া উত্তর পেয়েছিলেন। পরিচালক জানান, সাবা তো এখন সফল এক পুরুষের সঙ্গিনী। সেই কারণেই ভেবে নেওয়া হয়েছে যে ভয়েস ওভারের মতো কাজ তিনি আর করবেন না। এতেই বেজায় চটেছেন সাবা। সোশাল মিডিয়ায় তিনি লেখেন, "আমরা কি সত্যিই সেই অন্ধকার যুগে বাস করছি যেখানে ধরে নেওয়া হয় যে মহিলার সফল সঙ্গী আছে তাই তাঁকে আর নিজের খাবার জোগাড় করতে হবে না? কিংবা নিজের ভাড়া বা বিল দিতে হবে না? নিজের কাজে গর্বিত হওয়ার সুযোগ থাকবে না অথবা নিজের ও পরিবারের খেয়াল রাখার প্রয়োজন নেই? অত্যন্ত দুঃখের সঙ্গে বলছি এটা একরোখা পিতৃতান্ত্রিক ও পিছিয়ে পড়া মানসিকতা।"



প্রসঙ্গত, ২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর বহুদিন সঙ্গীহীন ছিলেন বলিউডের 'গ্রিক গড'। পরে কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর নাম জড়ায়। আর তাতে বিস্তর বিতর্ক হয়। অবশ্য সে সব এখন অতীত। এখন সাবার সঙ্গে ভালো আছেন হৃতিক। অভিনেতার পরিবারের পাশাপাশি তাঁর প্রথম স্ত্রী সুজানের সঙ্গেও সাবার ভালো সম্পর্ক।

[আরও পড়ুন: হার না মানার গল্প ‘চন্দু চ্যাম্পিয়ন’, বলিউডের এই বায়োপিক কেমন হল? পড়ুন রিভিউ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাবার দাবি, গত দুই বছর ধরে তিনি কোনও ভয়েস ওভারের কাজ পাননি।
  • শুধুমাত্র সুপারস্টারের প্রেমিকা বলে তাঁকে কাজ দেওয়া হয়নি।
Advertisement