shono
Advertisement

‘সড়ক’সিক্যুয়েলে নয়া চমক! কী থাকছে ছবিতে?

এই ছবি দিয়েই ফের পরিচালকের আসনে বসছেন মহেশ ভাট। The post ‘সড়ক’ সিক্যুয়েলে নয়া চমক! কী থাকছে ছবিতে? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:07 PM Mar 09, 2019Updated: 09:22 PM Mar 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে সঞ্জয় দত্ত এবং পূজা ভাট অভিনীত ‘সড়ক’ -এর কথা মনে থাক বা না-ই থাক, ছবির এভারগ্রিন গান “তুমহে আপনা বানানে কি কসম” আজও মনে রয়েছে দর্শকের। ছবির রিমেকের কথা গতবছরই ঘোষণা করেছেন মহেশ ভাট। ‘সড়ক টু’ দিয়েই তিনি দশক পরে ফিরতে চলেছেন পরিচালকের আসনে। ছবির কাস্টিংও ঠিক। নয়ের দশকের রোমান্স এবার ঝাঁ চকচকে মোডে পর্দায় তুলে ধরবেন আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর। সিক্যুয়েলে থাকছে সেই পুরনো জুটি সঞ্জয় দত্ত এবং পূজা ভাটও। ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যে বেশ জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে এই ছবিকে ঘিরে। কারণ, এই প্রথমবার আলিয়া তাঁর বাবা মহেশের পরিচালনায় কাজ করবেন। যাক গে, তবে, নতুন খবর হল ‘সড়ক’-এর সেই হিট গান “তুমহে আপনা বানানে কি কসম” সিক্যুয়েলেও ব্যবহার করতে চলেছেন পরিচালক।

Advertisement

[সুজয়ের হাতের ছোঁয়ায় কেমন হল ‘বদলা’?]

এর আগেও, ২০১৭ সালে ‘হেট স্টোরি থ্রি’-তে এই গানকে পুরোপুরি নতুন ফরম্যাটে ব্যবহার করা হয়েছিল। ‘সড়ক টু’ মুক্তি পাবে ২০২০ সালের ২৫ মার্চ। আলিয়া যে এই ছবিতে বাবা মহেশের সঙ্গেই শুধু প্রথমবারের জন্য কাজ করছেন এমনটা নয়। বরং, দিদি পূজা ভাটের সঙ্গেও এই প্রথম স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে ‘কলঙ্ক’ অভিনেত্রী আলিয়াকে। প্রসঙ্গত, আলিয়া এবং আদিত্য রায় কাপুর একসঙ্গে কাজ করেছেন করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’-এ। ‘সড়ক টু’ তাঁদের একসঙ্গে দ্বিতীয় কাজ হবে।

[ইমরানের মামলার বিচারক বিগ বি! ব্যাপারটা কী?]

The post ‘সড়ক’ সিক্যুয়েলে নয়া চমক! কী থাকছে ছবিতে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement