shono
Advertisement

পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সলমন! ভাইরাল ভিডিও

না, পাকিস্তানে তাঁর কোনও ছবির শুটিং চলছে না। তাহলে? The post পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সলমন! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 06:50 PM Jan 21, 2019Updated: 06:50 PM Jan 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করাচির রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সলমন খান! গেলেন কবে? তিনি কোনও জায়গায় শুটিং কিংবা অনুষ্ঠান করতে গেলে তো তা আগেভাগেই খবরে চলে আসে। তাহলে? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। যেখানে একাই ঘুরতে দেখা যাচ্ছে দাবাং খানকে।

Advertisement

[ছিনতাইবাজদের কবলে বলি অভিনেত্রী, লুটের পর চূড়ান্ত হেনস্তার অভিযোগ]

১৪ সেকেন্ডের একটি ক্লিপে দেখা যাচ্ছে, ধূসর রঙের ফুল স্লিভ একটি টি-শার্ট গায়ে করাচির বাজারে হাঁটছেন সলমন। রাস্তার উপর যেখানে মোটরবাইক পার্ক করা, সেদিকে এগিয়ে যাচ্ছেন তিনি। নিজের বাইক বের করার চেষ্টা করছেন সলমন নাকি পেট্রল চুরি করার? নেটিজেনরা আবার সে প্রশ্নও তুলে দিয়েছেন। কিন্তু মজার ব্যাপার হল, দিনে-দুপুরে সুপারস্টারকে রাস্তায় দেখার পরও ফ্যানদের ভিড় জমেনি। ব্যাপারটা কী? শুটিংয়ের জন্য গেলে তো ক্যামেরা, বুক বা ক্রু মেম্বারদের আশেপাশে দেখা যাবে। তাও নয়। তাহলে?

ঘটনা হল, যে ব্যক্তির ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, তিনি আসলে বলিউড অভিনেতা সলমন খান নন। হুবহু তাঁর মতো দেখতে। তবে পাকিস্তানের রাস্তায় সলমনের মতো দেখতে ব্যক্তির চলন-বলন দেখে দারুণ মজা পেয়েছেন নেটিজেনরা। অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় সলমন খানকে ট্যাগ করে ভিডিওটি নিয়ে প্রতিক্রিয়াও চেয়েছেন। যদিও এখনও পর্যন্ত ভাইজানের এ নিয়ে কিছু বলেননি। তিনি আপাতত সহ-অভিনেত্রী ক্যাটরিনার সঙ্গে ‘ভারত’-এর শেষ পর্বের শুটিংয়ে ব্যস্ত। সব ঠিকঠাক থাকলে প্রজাতন্ত্র দিবসেই ছবির টিজার মুক্তি পাওয়ার কথা। কারণ ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী সোশ্যাল সাইটে লিখেছেন, ‘শীঘ্রই আসছে’। আর তাতেই ধারণা করা হচ্ছে, টিজার মুক্তির ইঙ্গিতই দিয়েছেন তিনি। চলতি বছর ইদে মুক্তি পাবে আলি আব্বাস জাফরের ‘ভারত’।

[বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত পুনম, ফাঁস অভিনেত্রীর সেক্সটেপ]

The post পাকিস্তানের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন সলমন! ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement