shono
Advertisement

সন্দেশখালি কাণ্ডে গ্রেপ্তার আরও ৩, কোথায় শাহজাহান? তল্লাশি জারি তদন্তকারীদের

এনিয়ে সন্দেশখালিতে ইডির উপর হামলার ঘটনায় গ্রেপ্তার মোট ৭।
Posted: 01:51 PM Jan 16, 2024Updated: 02:38 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেশখালিতে অভিযানে গিয়ে ইডি (ED) আধিকারিকদের আক্রান্ত হওয়ার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করল পুলিশ। এনিয়ে ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭। ধৃতরা সকলেই ন্যাজাট থানা এলাকার বাসিন্দা। কিন্তু ঘটনার এতদিন পরও অধরা মূল অভিযুক্ত তৃণমূল নেতা শেখ শাহজাহান (Shahjahan Sheikh)। তাঁকে খুঁজে পেতে মরিয়া পুলিশ।

Advertisement

সূত্রের খবর, মঙ্গলবার ভোরবেলা ন্যাজাটের বড় আটঘরা থেকে গ্রেপ্তার করা হয় এনামুল শেখ, আজিজুল শেখ। অপর ধৃত হাজিনুর শেখকে গ্রেপ্তার করা হয়েছে শেখপাড়া থেকে। এর আগে দু দফায় মোট ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। এনিয়ে ইডির উপর হামলায় ধৃতের সংখ্যা সাত।

[আরও পড়ুন: ঘন কুয়াশায় পথকুকুরকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনা, মৃত্যু জলপাইগুড়ির পুলিশ আধিকারিকের]

গত ৫ তারিখ রেশন দুর্নীতি মামলার তদন্তে সন্দেশখালির সরবেড়িয়ায় স্থানীয় তৃণমূল নেতা শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত হন ইডি আধিকারিকরা। মারধর করা হয় তাঁদের। তিনজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তাঁরা। সেই ঘটনার মাস্টারমাইন্ড শাহজাহান বলেই মনে করা হচ্ছে। তবে তিনি ঘটনার পর থেকে এখনও বেপাত্তা। তাঁকে বাগে পেতে মরিয়া তদন্তকারীরা। এরই মধ্যে অবশ্য সোমবার হাই কোর্টে (Calcutta HC) আদালতের দ্বারস্থ হন ‘নিখোঁজ’ তৃণমূল নেতা। তাঁর আইনজীবী আদালতে আর্জি জানান, সন্দেশখালি মামলায় শাহজাহানকে যুক্ত করা হোক। তাতে বিচারপতি অত্যন্ত ক্ষুব্ধ হন। প্রশ্ন তোলেন, কেন তিনি ধরা দিচ্ছেন না? শাহজাহানের এই ‘লুকোচুরি’র মাঝে মঙ্গলবার ভোরে ৩ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

[আরও পড়ুন: কুয়াশায় দিল্লি বিমানবন্দরে বিপর্যস্ত পরিষেবা, নতুন নির্দেশিকা জারি ডিজিসিএ-র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার