shono
Advertisement

ফের অজয়-বনশালি জুটি? নতুন ছবির কথা ঘোষণা পরিচালকের

এক সংগীতজ্ঞের জীবনকাহিনি অবলম্বনে তৈরি হবে ছবিটি। The post ফের অজয়-বনশালি জুটি? নতুন ছবির কথা ঘোষণা পরিচালকের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:15 AM Oct 28, 2019Updated: 05:46 PM Oct 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘হাম দিল দে চুকে সনম’ ছবির পর আবার জুটি বাঁধতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি আর অজয় দেবগন? শোনা যাচ্ছে তেমনই। একসময় এই পরিচালক-অভিনেতা জুটির ছবি তোলপাড় ফেলে দিয়েছিল বক্স অফিসে। এবার যদি সত্যিই সঞ্জয়-অজয় জুটি ফেরে, তবে আবার এক আলোড়ন তৈরি হতে পারে। সিনেমাপ্রেমীরা মনে করছেন, দর্শকও চেটেপুটে উপভোগ করতে পারবে আরও একটি ভাল ছবি।

Advertisement

‘ইনশাল্লাহ’র পর গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারির জীবনকাহিনি অবলম্বনে তৈরি করার কথা বলেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। এবার তিনি আরও একটি ছবির কথা ঘোষণা করলেন। বনশালির এই নতুন ছবির নাম ‘বৈজু বাওরা’। এই ছবিতেই অভিনয় করার কথা রয়েছে অজয় দেবগনের। ‘হাম দিল দে চুকে সনম’-এর মতো এই ছবিটিও একটি মিউজিক্যাল ড্রামা। একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে তৈরি হওয়ার কথা ছবিটির। শোনা যাচ্ছে, এক গায়ক নাকি মিঞা তানসেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। নিজের বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে তানসেনকে হারাতে চেয়েছিলেন তিনি। তাঁর জীবন নিয়েই তৈরি হবে ‘বৈজু বাওরা’।

[ আরও পড়ুন: দীপাবলি পণ্ড করেছে সংখ্যালঘুরা, প্রধানমন্ত্রীকে ‘নালিশ’ অভিনেতার ]

যদিও এমনও শোনা যাচ্ছে, অজয় নয়, এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিংকে। যদিও পরিচালক নিজে এনিয়ে কিছু বলেননি। তিনি শুধু ছবির নাম ও মুক্তির দিন ঘোষণা করেছেন। টুইটারে বনশালি জানিয়েছেন, ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে ‘বৈজু বাওরা’। ২০২০ সালের ১১ সেপ্টেম্বর গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারির জীবনকাহিনি অবলম্বনে তৈরি ছবিটি মুক্তি পাওয়ার পর এই ছবিটি বানাবেন তিনি। এটি এক দুঃসাহসী এক ওস্তাদের গল্প।

চলতি বছরের শুরুতেই সঞ্জয় লীলা বনশালির প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হয়েছিল ভাটকন্যা এবং সলমন খানকে নিয়ে এক নতুন ছবি পরিচালনা করতে তিনি। যার নাম ‘ইনশাআল্লা’। কিন্তু সেই ছবির কাজ আপাতত স্থগিত। পরিবর্তে শোনা যাচ্ছে, আলিয়া ভাটকে নিয়ে আরেক ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। ছবিতে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারির চরিত্রে দেখা যাবে আলিয়াকে। ছবির নাম ‘মুম্বই মাফিয়া কুইন’। ২০২০ সালের ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে।

[ আরও পড়ুন: এনআরএস থেকে ‘মেট্রো দাদু’, নেটদুনিয়ায় সামাজিক ইস্যু তুলে ফের ভাইরাল কলকাতার র‍্যাপার ]

The post ফের অজয়-বনশালি জুটি? নতুন ছবির কথা ঘোষণা পরিচালকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার