shono
Advertisement

কারা হল সরস্বতীর সেরা স্কুল? দেখে নিন এক ঝলকে

প্রথম পুরস্কার নগদ ২৫ হাজার টাকা।
Posted: 08:52 PM Jan 26, 2023Updated: 09:24 PM Jan 26, 2023

স্টাফ রিপোর্টার: অপেক্ষার শেষ। ‘সংবাদ প্রতিদিন’ আয়োজিত সরস্বতীর সেরা স্কুল (Saraswati Puja) প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা হল। ‘সরস্বতীর সেরা স্কুল’ ক‍্যাটেগরিতে –

Advertisement

  • প্রথম স্থান দখল করে নিয়েছে হিন্দু স্কুল। তারা পাচ্ছে নগদ ২৫ হাজার টাকা।
  • যুগ্মভাবে দ্বিতীয় সেরার মুকুট উঠল শ্রী শিক্ষায়তন স্কুলদ‍্য হেরিটেজ স্কুলের মাথায়। তাদের পুরস্কার মূল্য ২০ হাজার টাকা।
  • তৃতীয় হয়েছে যোধপুর পার্ক বয়েজ স্কুল। সেখানকার স্টুডেন্টরা পাবে ১০ হাজার টাকা ক‍্যাশ প্রাইজ।

শেষ মুহূর্ত পর্যন্ত চলেছে স্কুলে স্কুলে হাড্ডাহাড্ডি লড়াই (Competetion)। নান্দনিকতা, পুজোর আঙ্গিক,  স্কুলের পরিবেশ ও ছাত্রছাত্রীদের উৎসাহী অংশগ্রহণের নিরিখে এই তিন বিজয়ী স্কুলকে বেছে নিয়েছেন আমাদের সেলিব্রেটি বিচারকরা।

[আরও পড়ুন: ১৮ শতাংশ জিএসটির গেরো, রপ্তানির দৌড়ে পিছিয়ে পড়ছে ভারতের পানপাতা]

এখানেই শেষ নয়। ঝিনুকে মুক্তো ক‍্যাটেগরিতে বিজয়ী হয়েছে ‘লা ম‍্যাটারনেল হাই স্কুলের পড়ুয়ারা। তারাও পাবে নগদ ১০ হাজার টাকা। দুর্দান্ত আইডিয়া, অভিনবত্বে সবাইকে চমকে দেওয়ার জন্য দেওয়া হল এই সম্মান।

[আরও পড়ুন: বয়স কমেছে ৫ বছর! শিগগিরি কিশোর হবেন, ধনকুবেরের আজব দাবি]

সেরা পুজোর ক‍্যাম্পাস হিসাবে যুগ্মভাবে জয়ী হয়েছে দ্য স্কটিশ চার্চ কলেজিয়েট স্কুল ও সল্টলেকের শ্রী অরবিন্দ ইনস্টিটিউট অফ এডুকেশন। এরাও পাবে ১০ হাজার টাকা করে। এত সুন্দরভাবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সব স্কুলের টিচার-স্টুডেন্টদের কুর্নিশ। ধন্যবাদ বিভিন্ন জোনের বিচারকদের। এই উৎসবে বিজয়ী ও অংশগ্রহণকারী স্কুলের দেবীদর্শন করতে ঢুকে পড়ুন এই লিঙ্কে: https://sangbadpratidin.in/saraswatiseraschool

বৃহস্পতিবার সকাল থেকেই স্কুলে স্কুলে জমে উঠেছিল সংবাদ প্রতিদিন আয়োজিত সরস্বতীর সেরা স্কুল প্রতিযোগিতার লড়াই। কলকাতার উত্তর থেকে দক্ষিণ, দমদম, সল্টলেকের বিভিন্ন স্কুলে টইটই করে ঘুরেছেন তারকা বিচারকরা। অভিনেতা শুভ্রজিৎ দত্ত, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ‍্যোপাধ‍্যায়, ঊষসী রায়, ঈশান মজুমদার, তানিকা বসু, খেলোয়াড় দীপেন্দু বিশ্বাসদের মতো সেলিব্রেটিদের নিয়ে টিম সংবাদ প্রতিদিন পৌঁছে যান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী স্কুলে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement