shono
Advertisement

কংগ্রেস নেত্রীকে হেনস্তার অভিযোগ, সুপ্রিম কোর্টে আগাম জামিন অভিযুক্ত শ্রীনিবাসের

৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে তাঁকে জামিন দিয়েছে শীর্ষ আদালত।
Posted: 02:08 PM May 17, 2023Updated: 02:08 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস (Congress) যুব শাখার জাতীয় সভাপতি শ্রীনিবাস বিভিকে আগাম জামিন দিল সুপ্রিম কোর্ট। শ্রীনিবাস তাঁকে হেনস্তা করেছেন বলে অভিযোগ করেছিলেন অসম যুব কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী অঙ্কিতা দত্ত। সেই মামলাতেই এদিন ৫০ হাজার টাকার বন্ডের বিনিময়ে অভিযুক্ত কংগ্রেস নেতাকে জামিন দিল বিআর গাভাই ও সঞ্জয় কারোলের বেঞ্চ।

Advertisement

প্রসঙ্গত, অঙ্কিতা অভিযোগ করেছিলেন, শ্রীনিবাস তাঁকে মানসিক এবং শারীরিকভাবে হেনস্তা করেছেন। তাঁর বিরুদ্ধে অশ্লীল এবং অপমানজনক কথাও বলেন। এরপরেই থানায় অভিযোগ জানান তিনি। যদিও অসম প্রদেশ কংগ্রেস দাবি করে, ভুয়ো অভিযোগ করেছেন নেত্রী। দলের তরফে আরও বলা হয়, অঙ্কিতার আনা অভিযোগ আদতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। তাঁকে দল থেকে বহিষ্কারও করা হয়।

[আরও পড়ুন: এগরা কাণ্ডে আদালতে শুভেন্দু, বাজি ব্যবসায়ীর ভাই বাদে সব গ্রামাবাসীকে আর্থিক সাহায্যের আশ্বাস]

এই পরিস্থিতিতে এদিন সুপ্রিম কোর্ট জানায়, শ্রীনিবাসের (Srinivas BV) বিরুদ্ধে এফআইআর করতে দেরি হয়েছে মাসাধিক কাল। আর তা বিবেচনা করেই শীর্ষ আদালত জানিয়ে দেয়, অন্তর্বর্তী সুরক্ষা পাওয়ার যোগ্য কংগ্রেস নেতা। এদিকে এই ইস্যুতে অঙ্কিতার পাশে দাঁড়িয়েছে পদ্ম শিবির। বিজেপির দাবি, “এক মহিলাকে হেনস্তা করা হয়েছে। তাঁর কথা না শুনেই ওই নেত্রীকেই দল থেকে তাড়িয়ে দিয়েছে কংগ্রস। এটাই কংগ্রেসের মহিলা ক্ষমতায়নের মডেল।” তবে শ্রীনিবাস তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন।

[আরও পড়ুন: তৃণমূলের লক্ষ্মীর ভাণ্ডারের পালটা বিজেপির নারায়ণ ভাণ্ডার! ঘোষণা সুকান্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement