shono
Advertisement
Murshidabad

প্রেমিককে গাছে বেঁধে কিশোরীকে গণধর্ষণ! চাঞ্চল্য মুর্শিদাবাদে

তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্তরা এখনও অধরা।
Published By: Paramita PaulPosted: 08:31 PM Aug 12, 2024Updated: 08:31 PM Aug 12, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: প্রেমিকের সামনেই কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল মুর্শিদাবাদে। অভিযোগ, যুবককে গাছের সঙ্গে বেঁধে একাদশ শ্রেণির পড়ুয়াকে পাটের খেতে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করা হয়। গুরুতর জখম কিশোরীর চিকিৎসা চলছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্তরা এখনও অধরা।

Advertisement

মুর্শিদাবাদের সাগরপাড়ার দেবীপুর পঞ্চায়েতের বালিবোনা এলাকার ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী শনিবার বিকেলের দিকে তার বন্ধুর সঙ্গে বেড়াতে বেরিয়েছিল। সেইসময় তারা বালিবোনা এলাকায় চলে যায়। সেখানে রাস্তার দুধারে পাটের জঙ্গল আছে। সেখানে প্রেমী যুগলকে দেখে দুষ্কৃতীদের মাথায় বদ মতলব জেগে ওঠে। অভিযোগ, কিশোরীর বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়। ওই কিশোরীকে পাটের জঙ্গলে নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে বলে দাবি বন্ধুর। কিশোরীকে পাটখেতে ফেলে চম্পট দেয় তারা।

[আরও পড়ুন: ৭১-এর পাক আত্মসমর্পণের ভাস্কর্য ভাঙচুর বাংলাদেশে, কড়া প্রতিক্রিয়া শশী থারুরের]

এদিকে রাত হয়ে গেলেও মেয়ে বাড়ি ফিরছে না দেখে বাড়ির লোকজন খোঁজ করতে থাকেন। তার মধ্যেই ছেলেটি কোনওরকমে ছাড়া পেয়ে বাইকে করে বান্ধবীকেবাড়ির সামনে নামিয়ে দিয়ে চম্পট দেয়। রবিবার পুলিশ আধিকারিকেরাও পরস্থিতি খতিয়ে দেখলেও তারাও মুখে কুলুপ এটেছে। অভিযুক্তরা অধরা। তাদের খোঁজে তল্লাশি চলছে। খোঁজ করা হচ্ছে বন্ধুটিরও। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ পরিবার।

 

[আরও পড়ুন: ‘উত্তেজনার বশে করে ফেলেছি!’, তরুণী চিকিৎসক হত্যাকাণ্ডে ‘নির্বিকার’ ধৃত সঞ্জয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement