shono
Advertisement

স্কুল যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ১০ বছরের ছাত্রীর, স্থানীয়দের বিক্ষোভে উত্তাল এলাকা

দীর্ঘদিন ধরে বিপজ্জনক ভাবে তার রাস্তায় পড়ে রয়েছে বলে অভিযোগ।
Posted: 11:35 AM Apr 09, 2022Updated: 04:36 PM Apr 09, 2022

অরূপ বসাক, মালবাজার: স্কুল যাওয়ার সময় মর্মান্তিক দুর্ঘটনা। রাস্তার ধারে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ১০ বছর বয়সি এক স্কুল ছাত্রী। ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

Advertisement

ঘটনা মালবাজার (Mal Bazar) মহকুমার সাইলি চা বাগানের। করোনা আবহে (Corona Pandemic) দীর্ঘদিন বন্ধ ছিল স্কুল। আপাতত সংক্রমণ নিয়ন্ত্রণে থাকায় খুলেছে বিদ্যালয়। প্রতিদিনের মতো আজ, শনিবার সকালেও স্কুলের দিকে রওনা হয়েছিল ১০ বছরের ছাত্রী প্রিয়া টোপ্পো। কিন্তু স্কুলে যাওয়ার আগেই সব শেষ। রাস্তার ধারে জমেছিল বৃষ্টির জল। সেই জলের মধ্যেই পড়েছিল বিদ্যুতের তারের একটি অংশ। সেখানে পা দিতেই কেঁপে ওঠে ওই স্কুল পড়ুয়া। সঙ্গে সঙ্গে কাদা জলের উপরই লুটিয়ে পড়ে সে।

[আরও পড়ুন: একদিনে দেশে লাফিয়ে বাড়ল করোনায় মৃত্যু, গুজরাটে মিলল XE ভ্যারিয়েন্টে আক্রান্তের খোঁজ!]

ঘটনা জানাজানি হতেই ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। মৃতের দেহ ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। এলাকার বাসিন্দাদের দাবি, দীর্ঘদিন ধরে এভাবেই বিপজ্জনক ভাবে তার রাস্তায় পড়ে রয়েছে। আবার অল্প বৃষ্টিতেই রাস্তায় জল জমে যায়। ফলে দুর্ঘটনার পরিস্থিতি তৈরি হয়। কিন্তু এসব দেখেও নীরব প্রশাসন। বিদ্যুৎ দপ্তরে জানিয়েও কোনও লাভ হয়নি। এবার তারই খেসারত দিতে হল এই খুদেকে। 

ইতিমধ্যেই খবর দেওয়া হয়েছে ছাত্রীর বাড়িতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আমজনতার বিক্ষোভ সামলানোর চেষ্টা করছে পুলিশ। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিদ্যুৎ দপ্তরের কোনও কর্মী সেখানে পৌঁছায়নি। স্থানীয়দের দাবি, যতক্ষণ না বিদ্যুৎ দপ্তরের কেউ ঘটনাস্থলে আসছে, এসে নিজেদের ভুল স্বীকার করছে, ততক্ষণ মৃতদেহ নিয়ে যাওয়া যাবে না। এমন ঘটনায় তাই শোকের সঙ্গে ক্ষোভের আগুন জ্বলছে মালবাজারে।

[আরও পড়ুন: পাচারকারীর হাত থেকে উদ্ধার পেলেও হল না শেষরক্ষা, শিলিগুড়ির সাফারি পার্কে ক্যাঙারুর মৃত্যু]   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার