shono
Advertisement

বিষাক্ত গ্যাস ছড়াচ্ছে পাকিস্তান, তার জেরেই দিল্লির দূষণ! আজব দাবি বিজেপি নেতার

মোদি-অমিত শাহকে শ্রীকৃষ্ণ ও অর্জুনের সঙ্গে তুলনা বিনীত আগরওয়ালের। The post বিষাক্ত গ্যাস ছড়াচ্ছে পাকিস্তান, তার জেরেই দিল্লির দূষণ! আজব দাবি বিজেপি নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:07 PM Nov 06, 2019Updated: 08:40 AM Nov 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লির দূষণের জন্য দায়ী পাকিস্তান! বিষাক্ত গ্যাস ভারতে ঢুকিয়ে দিচ্ছে পড়শি দেশ! লাগামছাড়া দূষণে জেরবার দেশের রাজধানী। আর সেই কারণে পাকিস্তান ও চিনের কোর্টে বল ঠেললেন বিজেপি নেতা বিনীত আগরওয়াল সারদা। যোগীর রাজ্য উত্তরপ্রদেশের এই নেতার দাবি, ভারতকে ভয় পেয়ে চিন আর পাকিস্তানই দেশে বিষাক্ত গ্যাস ছড়িয়ে দিয়েছে। যে কারণে দূষণে নাভিশ্বাস উঠেছে দিল্লি-সহ উত্তর ভারতে।

Advertisement

দূষণের জেরে শ্বাস নিতে কষ্ট হচ্ছে আট থেকে আশির। সেই অবস্থায় দূষণ নিয়ে চলছে রাজনীতি, পারস্পরিক দোষারোপের পালা। অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় সুস্থ থাকার নানান টিপস দিচ্ছেন। সম্প্রতি, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন দূষণ থেকে বাঁচতে বেশি করে গাজর খাওয়ার পরামর্শ দিয়েছেন। তাঁকে ছাপিয়ে গিয়েছেন বিনীত আগরওয়াল। সংবাদ সংস্থা এনআইএয়ের কাছে তাঁর আজব দাবি, ‘এই যে বাতাসে বিষ তা আসলে বিষাক্ত গ্যাস। আর এই গ্যাস কোনও পড়শি দেশ ভারতে ছড়িয়ে দিচ্ছে যারা আমাদের দেখে ঘাবড়ে গিয়েছে। আমার মনে হয়, পাকিস্তান বা চিন আমাদের ভয় পেয়ে এই কাজ করেছে।’

[আরও পড়ুন: দূষণ থেকে বাঁচতে গাজর খাওয়ার দাওয়াই, মন্ত্রীর টুইটে হাসির রোল নেটদুনিয়ায়]

তাঁর আরও দাবি, ‘দ্বিতীয়বার মোদি-অমিত শাহ জুটির নেতৃত্বে কেন্দ্রে বিজেপি সরকার গড়ায় পাকিস্তান আরও ঘাবড়ে গিয়েছে। তাই এই কাজ করছে।’ প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ভগবান শ্রীকৃষ্ণ ও অর্জুনের সঙ্গে তুলনা করেছেন বিনীত। তিনি বলেছেন, ‘আজ পর্যন্ত যতবার যুদ্ধ হয়েছে, ভারতের সামনে মুখ থুবড়ে পড়েছে পাকিস্তান। মোদি-অমিত শাহ জুটিকে দেখে আরও হতাশ হয়ে পড়েছে ওই দেশ। কৃষ্ণ এবং অর্জুন মিলে সব সামলাচ্ছেন।’

The post বিষাক্ত গ্যাস ছড়াচ্ছে পাকিস্তান, তার জেরেই দিল্লির দূষণ! আজব দাবি বিজেপি নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement