shono
Advertisement

সেনার ছদ্মবেশে ঢুকেছে জেহাদিরা, চরম সতর্কতা রাজধানীতে

সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে জঙ্গি হানার আশংকায় সতর্কতা জারি করা হলো দিল্লি বিমানবন্দরে ও মেট্রো রেল স্টেশনগুলোয়। The post সেনার ছদ্মবেশে ঢুকেছে জেহাদিরা, চরম সতর্কতা রাজধানীতে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:29 PM Jan 18, 2017Updated: 02:59 PM Jan 18, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে জঙ্গি হানার আশংকায় সতর্কতা জারি করা হল দিল্লি বিমানবন্দরে ও মেট্রো রেলস্টেশনগুলিতে। বাড়ানো হল নিরাপত্তা ব্যবস্থা। স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে পেশ করা একটি রিপোর্টে কেন্দ্রীয় গোয়েন্দারা জানান, সাতজনের একটি জঙ্গিদল রাজধানীতে নাশকতা চালাতে পারে। ওই দলটির কাছে ভারতীয় সেনার উর্দিও রয়েছে। সেনা জওয়ানের ছদ্মবেশে সীমান্তের ওপার থেকে আসা ওই জেহাদিরা  বিমানবন্দর-সহ দিল্লির গুরুত্বপূর্ণ জায়গায় হামলা চালাতে পারে বলেও সতর্ক বার্তা দিয়েছে গোয়েন্দা বিভাগ।

Advertisement

(ঔদ্ধত্যে লাগাম টানতে নাম না করেই চিনকে বার্তা প্রধানমন্ত্রীর)

পাক সীমান্ত লাগোয়া পাঞ্জাবের গুরুদাসপুর ও চকরি সীমান্ত চৌকির আশেপাশে ওই জঙ্গিদের ঘোরাফেরা করতে দেখা গিয়েছে বলে জানিয়েছেন গোয়েন্দারা। তাঁরা মনে করছেন, যেকোনও মুহুর্তে ওই জঙ্গি দলটি পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশ করতে পারে। কেন্দ্রের সতর্কবার্তার প্রেক্ষিতে দিল্লি বিমানবন্দরে বহুস্তরীয় নিরাপত্তা ব্যবস্থা বহাল করা হয়েছে বলে জানিয়েছে সিআইএসএফ। বিমানবন্দরে ঢোকার মুখেই সমস্ত যাত্রীদের জিনিসপত্র তল্লাশি করে দেখা হচ্ছে। মোতায়েন করা হয়েছে বম্ব স্কোয়াড। খতিয়ে দেখা হচ্ছে যাত্রীদের পরিচয়। এছাড়াও বিমানে প্রবেশ করার ঠিক আগে যাত্রীদের শরীরের তল্লাশি করা হচ্ছে, যা সাধারণ পরিস্থিতিতে করা হয়না। তবে এই নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ক্ষুব্ধ যাত্রীরা। তাঁরা জানান, বাড়তি এই ব্যবস্থার জেরে তাঁদের বহুক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে। বার বার তাঁদের ব্যাগ খুলতে বাধ্য করা হচ্ছে বলেও অভিযোগ একাংশ যাত্রীর।

চিনা বাধার প্রাচীর সরিয়ে ভারতকে এনএসজি-তে ঢোকাবেন ট্রাম্পই

১০ ঘণ্টায় দিল্লি দখলের হুমকি লাল ফৌজের, পাল্টা জবাব ভারতের

ভারতকে ঘিরে ফেলছে চিন, গদর বন্দরে মোতায়েন রণতরী

The post সেনার ছদ্মবেশে ঢুকেছে জেহাদিরা, চরম সতর্কতা রাজধানীতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement