shono
Advertisement

কংগ্রেস নেতার হুঁশিয়ারির জের, মুম্বইয়ে নিরাপত্তা বাড়ল বিগ বি’র বাংলোর

শনিবার থেকেই 'জলসা'র সামনে বাড়তি নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে।
Posted: 10:01 AM Feb 21, 2021Updated: 11:23 AM Feb 21, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেট্রোপণ্যের মূল্যবৃ্দ্ধি-সহ একাধিক জাতীয় ইস্যু নিয়ে কেন কোনও প্রতিক্রিয়া নেই? এ নিয়ে রাজনৈতিক নেতাদের রোষে পড়েছিলেন। এবার নিরাপত্তার স্বার্থে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchhan) বাংলোর বাইরে মোতায়েন করা হল অতিরিক্ত নিরাপত্তারক্ষী। জানা গিয়েছে, মুম্বইয়ের জুহুতে তাঁর ‘জলসা’ বাংলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। তাহলে কি বড়সড় কোনও বিপদের আশঙ্কা করা হচ্ছে? পুলিশ এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে নারাজ। তবে স্থানীয় থানার তরফে জানানো হয়েছে, অস্থায়ীভাবে এই বাড়তি নিরাপত্তারক্ষী মোতায়েন করা হল বিগ বি’র বাংলোর সামনে।

Advertisement

চলতি সপ্তাহেই মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে (Nana Patole)হুঁশিয়ারির সুরে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারদের (Akshay Kumar) জানিয়েছিলেন, পেট্রোপণ্যের লাগামছাড়া মূল্যবৃদ্ধির মতো জাতীয় ইস্যুতে কেন্দ্রে ক্ষমতাসীন শাসকদলের বিরুদ্ধে প্রতিবাদের সুর না চড়ালে তাঁদের শুটিং বন্ধ করে দেওয়া হবে। নানা পাটোলের অভিযোগ ছিল, UPA জমানায় এ ধরনের ইস্যুতে প্রায়ই সরব হতে দেখা যেত বলি তারকাদের। অমিতাভ বচ্চনও বারকয়েক পেট্রল, ডিজেলের মূল্যবৃদ্ধিতে তৎকালীন সরকারকে দায়ী করে প্রতিবাদ জানিয়েছিলেন। কিন্তু সম্প্রতি তিনি একেবারেই মৌন। তাই কংগ্রেস নেতার টার্গেটে বলি অভিনেতারা। বিগ বি, অক্ষয় কুমারদের শুটিং বন্ধ করে দেওয়া নিয়ে নানা পাটোলের এই হুঁশিয়ারিতে বেশ শোরগোল পড়ে যায়। পালটা আক্রমণ করতে থাকে রাজনৈতিক প্রতিপক্ষও।

[আরও পড়ুন: বহুমূল্য আংটি দিয়ে বাগদান সারলেন প্যারিস হিলটন, দাম শুনলে বিশ্বাসই হবে না]

এর ঠিক পরই মুম্বইয়ে শাহেনশার বাংলোর নিরাপত্তা বাড়ল। জানা গিয়েছে, শনিবার থেকেই জুহুতে ‘জলসা’র সামনে আরও নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। তবে কাদের নির্দেশে তাঁরা বিগ বি’র বাংলো পাহারা দিতে এসেছেন, সে সম্পর্কে মুখে কুলুপ তাঁদের। স্থানীয় পুলিশ স্টেশনের তরফে জানানো হয়েছে, এটা একটা সাময়িক সিদ্ধান্ত। আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বাড়তি নিরাপত্তারক্ষী রাখা হয়েছে অমিতাভের বাংলোর সামনে। একই ইস্যুতে কংগ্রেস নেতা নানা পাটোলের নিশানায় বলিউডের ‘প্যাডম্যান’ অক্ষয় কুমারও। তিনিও পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে কোথাও কোনও প্রতিক্রিয়া দেননি। তাতেই রোষে পড়েছেন। যদিও অক্ষয়ের বাড়ির সামনে নিরাপত্তা এভাবে বাড়ানো হয়নি বলেই খবর।

[আরও পড়ুন: এবার বাম জোটের ব্রিগেডে শ্রীলেখা? সিপিএমের ‘টুম্পা সোনা’ গান শেয়ার অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement