shono
Advertisement

Breaking News

Shah Rukh Khan

'নেপোকিড' বলে ভিকি কৌশলকে কটাক্ষ শাহরুখের! নিজেকে বললেন ইন্ডাস্ট্রির 'বহিরাগত'

আইফার মঞ্চে ভিকি-শাহরুখের 'উত্তপ্ত' বাক্য বিনিময়!
Published By: Sandipta BhanjaPosted: 02:35 PM Oct 04, 2024Updated: 02:35 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের আইফা অ্যাওয়ার্ড (24th IIFA Awards) অনুষ্ঠান ছিল বাদশাময়। মঞ্চে কিং খানের উপস্থিত আর সঞ্চলনায় মুগ্ধ উপস্থিত আট থেকে আশি। আটান্নর 'রসিক' মানুষটিকে দেখে ভিকি কৌশল (Vicky Kaushal) পর্যন্ত মাথানত করে স্বীকার করে নিয়েছেন যে, "শাহরুখ খান (Shah Rukh Khan) একমেবাদ্বিতীয়ম।" তবে সেই মজলিশেই ভিকি কৌশল যখন শাহরুখকে নিয়ে রসিকতা করলেন, তখন বাদশা পালটা তাঁকে বিদ্রুপ করে 'নেপোকিড' বলেন!

Advertisement

আইফার মঞ্চে সঞ্চালনার মাঝেই দুই বলিউড তারকার কথোপকথনের একটি অংশ আপাতত চর্চার শিরোনামে। যেখানে শাহরুখ নিজেকে বলিউড ইন্ডাস্ট্রির 'বহিরাগত' বলে আক্ষেপ করে ভিকিকে নিয়ে রসিকতা করেন। শুরুটা অবশ্য ভিকি কৌশলই করেছিলেন। অভিনেতা বলেন, "আসলে সব ভালো, বিগবাজেট সিনেমাগুলো প্রথমে শাহরুখ খানের কাছে আসে। উনি নাকচ করে তবেই পরিচালকরা অন্য অভিনেতাদের কাছে প্রস্তাব নিয়ে যান।" সেই প্রেক্ষিতে শাহরুখ যখন জানান, তিনি একসময়ে হলিউডের ব্লকবাস্টার সিনেমার প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন, তখন 'অ্যাভেঞ্জারস', 'স্পাইডার-ম্যান', 'জুরাসিক পার্ক'-এর প্রসঙ্গ ওঠে সেখানে। এরপর ভিকি আবারও বাদশাকে নিয়ে ঠাট্টা করে প্রশ্ন ছোড়েন, "আচ্ছা, ফ্রান্সিস ফোর্ড কপোলা কি আপনার মন্নত বাংলোয় এসে সেই সিনেমার প্রস্তাব দিয়েছিলেন?" এরপরই কিং খান মুখ খোলেন।

বাদশা যে ছেড়ে দেওয়ার পাত্র নন এবং মুখের উপর জবাব দিতে যে তাঁর জুড়ি মেলা ভার! সেকথা ইন্ডাস্ট্রির কারোরই অজানা নয়। পালটা সেখানেই জবাব দেন ভিকি কৌশলকে। শাহরুখ বলেন, "হ্যাঁ, কপোলা অনেক ঘুরেছে। তবে আমি ওকে বলেছিলাম, আমার কোনও গডফাদারের দরকার নেই। আমি তো বহিরাগত। তোমার মতো নেপোকিড নই।" আইফার মঞ্চে কি বাস্তবেই ভিকি-শাহরুখের 'উত্তপ্ত' বাক্য বিনিময় হয়েছিল? তাহলে বলে দেওয়া ভালো, এই গোটা বিষয়টাই রসিকতা করে করা দুই তারকার। আর সেই

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইফার মঞ্চে সঞ্চালনার মাঝেই দুই বলিউড তারকার কথোপকথনের একটি অংশ আপাতত চর্চার শিরোনামে।
  • যেখানে শাহরুখ নিজেকে বলিউড ইন্ডাস্ট্রির 'বহিরাগত' বলে আক্ষেপ করে ভিকিকে নিয়ে রসিকতা করেন।
  • শুরুটা অবশ্য ভিকি কৌশলই করেছিলেন।
Advertisement