shono
Advertisement

মেলবোর্নে চলচ্চিত্র উত্‍সবের প্রধান অতিথি শাহরুখ, আপ্লুত অভিনেতা

৮ আগস্ট চলচ্চিত্র উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন অভিনেতা। The post মেলবোর্নে চলচ্চিত্র উত্‍সবের প্রধান অতিথি শাহরুখ, আপ্লুত অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:39 PM Jun 13, 2019Updated: 09:39 PM Jun 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশের মাটিতে আয়োজিত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রধান অতিথি হিসেবে ডাক পেলেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী ৮ আগস্ট থেকে ১৭ আগস্ট মেলবোর্নে চলবে ভারতীয় চলচ্চিত্র উত্‍সব। আর সেখানেই প্রধান অতিথি হিসেবে যাচ্ছেন সুপারস্টার শাহরুখ।

Advertisement

[আরও পড়ুন : শিবির বদলাচ্ছেন রুদ্রনীল? এনআরএস কাণ্ডে প্রশাসনের ভূমিকা নিয়ে সরব অভিনেতা]

অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রশাসনের তরফে ২০০৯ সাল থেকে প্রতি বছর আয়োজিত হয়ে আসছে এই চলচ্চিত্র উত্‍সব। এবার ১০ বছরে পা দিল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন (আইএফএফএম)। এই চলচ্চিত্র উত্‍সব বর্তমানে দক্ষিণ গোলার্ধের সবচেয়ে বড় ভারতীয় চলচ্চিত্র উত্‍সবের আকার ধারণ করেছে। এর পাশে রয়েছে ভারত সরকারও। বৃহস্পতিবারই প্রধান অতিথি হিসেবে শাহরুখের উপস্থিত থাকার খবর প্রকাশ্য আসে আয়োজকদের তরফে। ২০১৯ সালে চলচ্চিত্র উত্‍সবের থিম ‘Courage’ অর্থাৎ সাহস। শাহরুখ খান বলেন, “ভিক্টোরিয়ান সরকারের থেকে এই অনুষ্ঠানের আমন্ত্রণ পেয়ে আমি সম্মানিত। আমাদের বলিউডের মতো ইন্ডাস্ট্রির বিস্তার এবং এহেন বৈচিত্র নিঃসন্দেহে উদযাপন করার মতোই।” এর পাশাপাশি তিনি বলেন, “এবছরের থিম ‘Courage’ তাঁর বেশ পছন্দ হয়েছে। বিশেষ করে বর্তমান সামাজিক কাঠামো এবং সমাজের প্রচলিত চিন্তাভাবনা বদলানোর জন্য যা রীতিমতো প্রাসঙ্গিক বিষয়। ‘চক দে ইন্ডিয়া’ ছবির শুটিং করতে গিয়ে বেশ ভাল সময় কাটিয়েছি মেলবোর্নে। এবার ফের যাচ্ছি। তবে, এবারের ব্যাপারটা আরও গুরুত্বপূর্ণ। ভারতীয় চলচ্চিত্র উত্‍সব উদযাপনের জন্য উপস্থিত থাকব।”

[আরও পড়ুন : হবু কনে নুসরতকে আইবুড়ো ভাত খাওয়ালেন মিমি, কী কী ছিল মেনুতে?]

শাহরুখের প্রসঙ্গে ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল অফ মেলবোর্ন-এর নির্দেশক মিঠু ভৌমিক লাঙ্গে জানিয়েছেন, শাহরুখ খানের মতো একজন বড়মাপের অভিনেতা তাঁদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন বলে তাঁরা আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চান তাঁকে। সূত্রের খবর, ৮ আগস্ট চলচ্চিত্র উত্‍সবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শাহরুখ খান। সেখানে উপস্থিত থাকবেন উত্‍সবের নির্দেশক মিঠু ভৌমিক লাঙ্গে এবং অন্যান্য মাননীয় অতিথিরা।

The post মেলবোর্নে চলচ্চিত্র উত্‍সবের প্রধান অতিথি শাহরুখ, আপ্লুত অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement