shono
Advertisement
Shah Rukh Khan

ছেলে অ্যাব্রামকে জন্মদিনের সেরা উপহারটা দিলেন শাহরুখ, মন্নতে 'ডবল সেলিব্রেশন'

বরাবরই বলিউড বাদশার চোখের মণি তাঁর ছোটপুত্র।
Published By: Sandipta BhanjaPosted: 01:28 PM May 27, 2024Updated: 01:31 PM May 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেই খুদে অ্যাব্রাম (AbRam), দেখতে দেখতে বড় হয়ে গেল। জন্মের পর থেকেই লাইমলাইটে বাদশাপুত্র। সুহানা কিংবা আরিয়ানের তুলনায় কম বয়স থেকেই সে পাপারাজ্জিদের ফ্ল্যাশের ঝলকানিতে অভ্যস্ত। তবে কোনওদিন কোনও খারাপ আচরণ করতে দেখা যায়নি তাকে। সর্বত্র বাবার ছায়াসঙ্গী হয়ে থাকা সেই অ্যাব্রাম ২৭ মে, ১১ বছরে পা রাখল। প্রতিবারই নজরকাড়া উপহার পায় বাদশাপুত্র। খান পরিবারের নয়নমণি বলে কথা! তার জন্য সব হাজির। তবে এবারের জন্মদিনে বাবার দেওয়া বিশেষ উপহার সবকিছুকে ছাপিয়ে গেল।

Advertisement

১১ বছরের জন্মদিনে শাহরুখের (Shah Rukh Khan) কাছ থেকে সেরা উপহারটা পেল অ্যাব্রাম। রবিবার রাতেই চিপকে নাইট বাহিনী দুরন্ত জয় লাভ করেছে। এদিন গ্যালারিতে দাদা-দিদি আরিয়ান-সুহানার সঙ্গে প্রথম থেকেই নজর কেড়েছে অ্যাব্রাম। পরনে বেগুনি টি শার্টে লেখা- 'চ্যাম্পিয়নস অফ ২০২৪'। কেকেআর জিততেই মাঠে নেমে পড়ে উচ্ছ্বসিত বাদশাপুত্র। আর সেখানেই নাইট বাহিনীর সঙ্গে জন্মদিনের আগের রাতে আনন্দ উদযাপন ভাগ করে নিতে দেখা যায় তাঁকে। দিদি সুহানাও সেই ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে ভাই অ্যাব্রামকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, "বার্থডে বয়-এর জন্য সেরা দিন।" আর কেকেআর-এর এই জিতই ছিল অ্যাব্রামের জন্মদিনের সেরা উপহার।

[আরও পড়ুন: আম্বানিদের গ্র্যান্ড পার্টিতে রণলিয়া-সলমন! দীপিকাকে ছাড়াই ইটালি গেলেন রণবীর, শাহরুখও যাচ্ছেন?]

বরাবরই বলিউড বাদশার চোখের মণি তাঁর ছোটপুত্র। ইদ হোক বা আইপিএল ম্যাচ, সিনেমার প্রিমিয়ার বা যে কোনও পার্টি, শাহরুখের সঙ্গে বরাবর নজর কেড়েছে অ্যাব্রামের উপস্থিতি। খুদের মিষ্টি আচরণের জন্য বলিউড তারকাদের কাছেও বেশ প্রশংসিত এই স্টারকিড। ২৭ মে, ২০১৩, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছিল অ্যাব্রামের। একটু বড় হতেই তারপর থেকে শাহরুখের ছায়াসঙ্গী তাঁর এই ছোটপুত্র। জানেন কি ছেলের জন্য সাধ করে মন্নতে একটা আস্ত ট্রি হাউজ বানিয়ে দিয়েছেন শাহরুখ? তখন তার বয়স ছিল মোটে তিন। অতঃপর নাইট বাহিনীর দুর্দমনীয় জয় আর অ্যাব্রামের জন্মদিনের জন্য যে মন্নতে আজ ডবল সেলিব্রেশন, তা হলফ করে বলাই যায়।

[আরও পড়ুন: IPL-এ শাহরুখের সাফল্যে ‘গাত্রদহ’ অমিতাভের! কাব্য মারানের কান্নায় কষ্টে বিগ বি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সর্বত্র বাবার ছায়াসঙ্গী হয়ে থাকা সেই অ্যাব্রাম ২৭ মে, ১১ বছরে পা রাখল।
  • খান পরিবারের নয়নমণি বলে কথা! তার জন্য সব হাজির।
  • এবারের জন্মদিনে বাবার দেওয়া বিশেষ উপহার সবকিছুকে ছাপিয়ে গেল।
Advertisement