shono
Advertisement

‘সঞ্জু’র সঙ্গে ৩০০ মহিলার যৌনসম্পর্ক থাকলে অসুবিধে নেই, দোষ শুধু ‘কবীর সিং’-এরই হয়?: শাহিদ

‘কবীর সিং’কে ঘিরে যাবতীয় বিষয় নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর। The post ‘সঞ্জু’র সঙ্গে ৩০০ মহিলার যৌনসম্পর্ক থাকলে অসুবিধে নেই, দোষ শুধু ‘কবীর সিং’-এরই হয়?: শাহিদ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:23 PM Jul 25, 2019Updated: 08:23 PM Jul 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কবীর সিং’ মু্ক্তি পেয়েছে ১ মাস হল। মুক্তির প্রায় জন্মলগ্ন থেকেই বিতর্কে জড়িয়েছে শাহিদ কাপুর অভিনীত এই ছবি। দক্ষিণী রিমেক হলেও শাহিদ কাপুর অভিনীত এই ছবি আপাতত বলিপাড়ায় আলোচনার শীর্ষে। শাহিদের অভিনয়, পর্দার রোম্যান্স থেকে সংলাপে মজেছেন সিনেদর্শকরা। তবে মুক্তির ১ মাস পেরলেও বক্স অফিসে ছবির আয়ে কিন্তু সেরকম ভাটা পড়েনি। প্রেমে ব্যর্থ এক নেশাতুর চিকিৎসকের কাহিনি নিয়ে এগোনো এই ছবি মুক্তির পরই মুম্বইয়ের চিকিৎকদের রোষানলে পড়েছিল। প্রীতির প্রেমে বিমর্ষ কবীর সিং ওরফে শাহিদও বিতর্কে জড়িয়েছেন একাধিকবার। নারীবিদ্বেষী ছবি বলেও তকমা সেঁটেছেন অনেকে। তবে, এবার ‘কবীর সিং’কে ঘিরে যাবতীয় বিষয় নিয়ে মুখ খুললেন শাহিদ কাপুর।

Advertisement

সঞ্জু স্ত্রীর সামনে বসে ৩০০ জন মহিলার সঙ্গে তাঁর যৌনসম্পর্কের কথা স্বীকার করছেন। কই তখন তো সেই বিষয়গুলি নিয়ে কেউ এত জলঘোলা করেননি।

সঞ্জু’ ছবিতে যদি একজন পুরুষের সঙ্গে ৩০০ জন মহিলার অবাধ যৌনসম্পর্কের কথা বলা যেতে পারে, তাহলে কবীর সিং নিয়ে এত সমালোচনা কেন হচ্ছে? প্রশ্ন ছুঁড়েছেন শাহিদ। তিনি বলেন, “সাম্প্রতিক অতীতের দিকে একটু ফিরে তাকান, দেখবেন বলিউডে এরকম অনেক ছবি দেখানো হয়েছে যেখানে নারীদের সঙ্গে পুরুষদের সম্পর্ককে এভাবে তুলে ধরা হয়েছে। আরেকটু পরিষ্কার করে বলি তাহলে। ‘সঞ্জু’র একটা দৃশ্যে দেখানো হয়েছে ছবির মূল চরিত্র স্ত্রীর সামনে বসে ৩০০ জন মহিলার সঙ্গে তাঁর যৌনসম্পর্কের কথা স্বীকার করছেন। কই তখন তো সেই বিষয়গুলি নিয়ে কেউ এত জলঘোলা করেননি। কিংবা এত কথাও বলেননি!” তাহলে ‘কবীর সিং’ নিয়ে এত কথা কেন হচ্ছে? কেনই বা সবাই এই ছবির পিছনে পড়ে গিয়েছে?” সাফ প্রশ্ন তুলেছেন শাহিদ।

আরও পড়ুন:  ‘প্রেমিকাকে চড় মারার অধিকার না থাকলে, তা প্রেম নয়’, বিতর্কিত মন্তব্য পরিচালকের

প্রসঙ্গত, ‘কবীর সিং’-এর জন্য ফের খবরের শিরোনামে এলেন শাহিদ। আর অভিনেতার এধরনের বিস্ফোরক মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আপাতত তুমুল ঝড় উঠেছে। ‘সঞ্জু’র সঙ্গে ‘কবীর সিং’-এর তুলনা টানার পাশাপাশি শাহিদ এও বলেন যে “নারীবিদ্বেষ বা লিঙ্গবৈষম্যের সঙ্গে কবীর সিং-এর কোনও সম্পর্ক নেই। এটা ছবির একটি চরিত্র মাত্র। ভারতীয় দর্শক আগের থেকে অনেক বেশি পরিণত হয়েছেন। তাই এধরনের চরিত্রগুলোকে মেনে নিতে মনে হয় না তাঁদের কোনও অসুবিধে হওয়ার কথা।” যদিও এরপর শাহিদ জানিয়েছেন যে ‘সঞ্জু’ নিয়ে তাঁর কোনওরকম আপত্তি নেই। আর ছবিটি তাঁর বেশ ভালই লেগেছে।

আরও পড়ুন: ‘বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূল ক্রমাগত হুমকি দিচ্ছে’, বিস্ফোরক রূপাঞ্জনা মিত্র

The post ‘সঞ্জু’র সঙ্গে ৩০০ মহিলার যৌনসম্পর্ক থাকলে অসুবিধে নেই, দোষ শুধু ‘কবীর সিং’-এরই হয়?: শাহিদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement