shono
Advertisement

২২ গজ ছেড়ে এবার ভোটের ময়দানে শাকিব ও মাশরাফি

আওয়ামি লিগের হয়ে মাগুরায় শাকিব ও নড়াইলে মাশরাফি প্রার্থী হচ্ছেন। The post ২২ গজ ছেড়ে এবার ভোটের ময়দানে শাকিব ও মাশরাফি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Nov 10, 2018Updated: 08:35 PM Nov 10, 2018

সুকুমার সরকার, ঢাকা: ক্রিকেটের মাঠ ছেড়ে এবার নৌকার হাল ধরতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা দুই অলরাউন্ডার বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক শাকিব আল হাসান এবং ওয়ানডে দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মোর্তাজা। আগামী ২৩ ডিসেম্বর বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রবিবার সকালে ঢাকার ধানমণ্ডিতে শাসকদল আওয়ামি লিগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে নৌকা প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দলটির মনোনয়ন ফর্ম কিনবেন দুই ক্রিকেটার। আওয়ামি লিগের উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানিয়েছেন এ খবর। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৯ নভেম্বর। ক্রিকেটার মাশরাফি ও শাকিব একাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে মনোনয়ন পত্র তুলতে যাচ্ছেন বলে আওয়ামি লিগের পক্ষ থেকে জানানো হয়েছে। তিনি বলেছেন, মাশরাফি ও শাকিব আমাদের সাধারণ সম্পাদক, সেতু ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফোন করে জানিয়েছেন, আগামিকাল রবিবার মনোনয়নপত্র তুলবেন তাঁরা।

Advertisement

[মনোনয়ন পত্র তুলে নির্বাচনী যাত্রা শুরু আওয়ামি লিগের]

গত বৃহস্পতিবার নির্বাচন কমিশন একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরদিন থেকে আওয়ামি লিগ মনোনয়ন ফর্ম বিক্রি শুরু করেছে। শাকিব নিজেই এদিন একটি দৈনিক পত্রিকাকে তাঁর নির্বাচনে দাঁড়ানোর আগ্রহের কথা জানিয়ে বলেন, তিনি দেশের পশ্চিমাঞ্চলীয় জেলা মাগুরা-১ আসনের জন্য মনোনয়নপত্র জমা দেবেন। আর মাগুরার পাশের জেলা নড়াইল থেকে ওয়ানডে অধিনায়ক মাশরাফি আওয়ামি লিগের প্রার্থী হবেন। আওয়ামি লিগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, শাকিব-মাশরাফি দুজনই কাল মনোনয়নপত্র সংগ্রহ করবেন। তাঁদের দুজনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে। জাতীয় ক্রিকেটে ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি ক্রিকেটের পাশাপাশি নিজের এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে ইতিমধ্যে জড়িয়েছেন। গত বছর তিনি গড়ে তোলেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান। এর উদ্দেশ্য বিভিন্ন ক্ষেত্রে নড়াইলের উন্নয়ন করা। টেস্ট দলের অধিনায়ক শাকিবের বাড়ি মাগুরা জেলা সদরে।

[জল্পনার অবসান, ঘোষিত হল বাংলাদেশের সাধারণ নির্বাচনের দিন]

The post ২২ গজ ছেড়ে এবার ভোটের ময়দানে শাকিব ও মাশরাফি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement