shono
Advertisement

সুতিতে শুটআউট, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জেনে ফেলায় খুন স্বামী!

ভাড়াটে খুনি-সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 11:36 AM Oct 04, 2023Updated: 12:48 PM Oct 04, 2023

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: মাঝরাতে মুর্শিদাবাদের সুতিতে শুটআউট (Shootout)। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে গুলিতে খুন ব্যবসায়ীকে। মৃতের নাম প্রবীর দাস, বয়স ৪২ বছর। তাঁর বাড়ি সুতি (Suti) থানার জগতাই ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের হাঁপানিয়ায়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত দশটা নাগাদ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন জঙ্গিপুর পুলিশ জেলার এসপি আনন্দ রায়।

Advertisement

মৃত প্রবীর দাসের স্ত্রী রীতা দাস তৃণমূল কংগ্রেসের প্রাক্তন গ্রাম পঞ্চায়েতের সদস্য। মৃত ব্যক্তি মুরগি ফার্মের মালিক। পরপর তিনটি গুলি করা হয়। গলায় গুলি লাগে মহেশাইল গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, স্থানীয় সুমন দাস নামে এক যুবকের সঙ্গে প্রবীর দাসের স্ত্রী রীতা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীকে পথ থেকে সরাতে সুমন দাস ভাড়াটে খুনি দিয়ে খুন করিয়েছে বলে অভিযোগ প্রতিবেশীদের।

[আরও পড়ুন: পরকীয়ার জের, প্রেমিকার স্বামীর হাতে ‘খুন’ যুবক, তুমুল চাঞ্চল্য নদিয়ায়]

ঘটনার তদন্তে নেমে পুলিশ ভাড়াটে খুনি (Supari Killer) আজেনুর শেখকে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, ৩০ হাজার টাকায় রফা হয়েছিল। অনলাইনে ১০ হাজার টাকা দেওয়া হয়েছিল তাকে। এরপর খুনের ঘটনা। আজেনুরের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে আগ্নেয়াস্ত্র ও একটি বাইক। পুলিশের জালে ধৃত সুমন দাস, ভাড়াটে খুনি আজেনুর শেখ ও সুমনের এক বন্ধু। আটক করা হয়েছে স্ত্রী রীতা দাসকে।

[আরও পড়ুন: নাগাড়ে বৃষ্টিতে বিপর্যস্ত সিকিমে নিখোঁজ ২৩ সেনা জওয়ান, প্লাবিত উত্তরবঙ্গও]

জঙ্গিপুরের এসপি আনন্দ রায় জানান, মৃত প্রবীর দাসের বাবা জয়দেব দাস খুনের মামলা রুজু করেছেন। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তদন্তের স্বার্থে ধৃতদের পরিচয় এই মূহুর্তে জানানো সম্ভব নয় বলে জানিয়েছেন এসপি। তবে এই খুনের ঘটনার পিছনে বিবাহ বহির্ভূত সম্পর্ক বলেই প্রাথমিক অনুমান পুলিশের। ধৃতদের বুধবার দুপুরে জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হবে। তদন্তের স্বার্থে ধৃতদের ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার