shono
Advertisement

রাজধানীতে পুলিশ-সমাজবিরোধী সংঘর্ষ, গ্রেপ্তার ১

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ ও সমাজবিরোধীদের সংঘর্ষে রবিবার গভীর রাতে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ দিল্লি। নেহেরু প্লেস অফিস কমপ্লেক্সের একটি হোটেলের সামনে ঘটনাটি ঘটেছে।এই ঘটনার পর আকবর নামে এক দাগী অপরাধীকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু তার দলের বাকিরা পালিয়ে গিয়েছে। এই আকবরের নামে চুরি,ছিনতাই-সহ একাধিক অভিযোগ রয়েছে। তাই তার ওপর ২৫ হাজার টাকার পুরস্কারমূল্যও […] The post রাজধানীতে পুলিশ-সমাজবিরোধী সংঘর্ষ, গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:35 AM Feb 06, 2017Updated: 06:05 AM Feb 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশ ও সমাজবিরোধীদের সংঘর্ষে রবিবার গভীর রাতে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ দিল্লি। নেহেরু প্লেস অফিস কমপ্লেক্সের একটি হোটেলের সামনে ঘটনাটি ঘটেছে।এই ঘটনার পর আকবর নামে এক দাগী অপরাধীকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু তার দলের বাকিরা পালিয়ে গিয়েছে।

Advertisement

এই আকবরের নামে চুরি,ছিনতাই-সহ একাধিক অভিযোগ রয়েছে। তাই তার ওপর ২৫ হাজার টাকার পুরস্কারমূল্যও ছিল। এদিন রাত আড়াইটে নাগাদ পুলিশ ও সমাজবিরোধীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। গোপনসূত্রে খবর পেয়েই আকবরকে ধরার জন্য ফাঁদ পেতেছিল পুলিশ। কিন্তু গ্রেপ্তার করতে যেতেই পুলিশকে দেখে গুলি ছুঁড়তে শুরু করে তারা। জবাবে পাল্টা গুলি চালায় পুলিশও। দু’পক্ষের মধ্যে মোট ১৩ রাউন্ড গুলি চলে। মেট্রো পরিষেবা বন্ধ থাকায় কোনও সাধারণ মানুষ আহত হয়নি। তবে দু’জন পুলিশের গায়ে গুলি লাগলেও বুলেটপ্রুফ জ্যাকেট পরে থাকায় তাঁরা বেঁচে যান।

পুলিশের সিনিয়র আধিকারিক রোমিল বানিয়ার কথায়, ‘আকবরের বিরুদ্ধে চুরি, ছিনতাই, ডাকাতি এবং খুনের অভিযোগ আছে। সংঘর্ষের পর আকবর ওরফে দানিশকে গ্রেপ্তার করা হলেও তার আরেক শাগরেদ আসিফ ও দলের অন্যান্যরা পালাতে সক্ষম হয়।’ এর আগে গত বছর ডিসেম্বরে দক্ষিণ দিল্লিতেই আরেকটি গুলি চালানোর ঘটনাতেও অভিযুক্ত ছিল আসিফ।

The post রাজধানীতে পুলিশ-সমাজবিরোধী সংঘর্ষ, গ্রেপ্তার ১ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement