shono
Advertisement

দুই সারাকে ভুলে রশ্মিকাকে মন দিয়েছেন? নিজের নতুন ‘প্রেম’নিয়ে মুখ খুললেন শুভমন

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই বিষয়টি নিয়ে খোলসে করেছেন ভারতীয় ব্যাটার।
Posted: 09:28 PM Mar 12, 2023Updated: 09:28 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই সারা এখন অতীত। নতুন এক অভিনেত্রীকে মন দিয়েছেন শুভমন গিল। দক্ষিণী তারকা রশ্মিকা মন্দানার প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন ভারতীয় দলের ওপেনার। সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। এবার তা নিয়েই মুখ খুললেন শুভমন।

Advertisement

শচীনকন্যা সারা তেণ্ডুলকরের সঙ্গে শুভমনের ‘প্রেম’ রীতিমতো শিরোনামে এসেছিল একটা সময়। এরপর আবার শোনা যায়, সারা আলি খানের প্রেমে পড়েছেন শুভমন। এসব খবর কানেও গিয়েছিল শুভমনের। তবে এই নিয়ে প্রকাশ্যে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। কিন্তু সম্প্রতি আর রাখঢাক না করে শুভমন সোজাসুজি জানিয়ে দিয়েছিলেন তাঁর পছন্দের পাত্রীর কথা। বলেছিলেন, ইদানিং তাঁর রশ্মিকা মন্দানাকে দারুণ লাগছে। রশ্মিকার জন্যই নাকি মন উড়ু উড়ু তাঁর। ‘গুডবাই’ ছবিটি দেখার পর থেকেই নাকি রশ্মিকাকে মনে ধরেছে শুভমনের। এ নিয়ে যদিো কোনও প্রতিক্রিয়া দেননি রশ্মিকা। তবে শোরগোল পড়তে নিজেই মুখ খুললেন ভারতীয় তারকা ব্যাটার।

[আরও পড়ুন: চড়া সুদের প্রলোভন দেখিয়ে ৮৬ লক্ষ টাকা প্রতারণা, দিল্লি থেকে গ্রেপ্তার ব্যবসায়ী]

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টের উত্তরে তিনি যাবতীয় জল্পনায় জল ঢেলে দেন। শুভমান লিখেছেন, “কোন সংবাদমাধ্যমের সামনে আমি এমন কথা বলেছি যেটা আমি নিজেই জানি না!” অর্থাৎ তিনি যেন স্পষ্ট করে দিতে চাইলেন, যা রটেছে তার একটুও ঘটেনি। রশ্মিকা কি এত কথা জানতে পারলেন? কে জানে!

উল্লেখ্য, এর আগে ২৩ বছরের তারকাকে একটি রেস্তরাঁয় দেখা গিয়েছিল সারা আলি খানের সঙ্গে। তাঁরা একসঙ্গে ক্যামেরাবন্দি হতেই হইচই পড়ে যায়। সেই সময় একটি সাক্ষাৎকারে শুভমনকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল, তিনি কি সারার সঙ্গে ডেটিং করছেন? সোজাসাপ্টা জবাব না দিয়ে জল্পনা জিইয়ে রাখেন তিনি। বলেন, “হয়তো।” তবে রশ্মিকা নিয়ে গুঞ্জনে কার্যত ইতিই টেনে দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘বাংলায় স্বাধীনভাবে ঘুরতে পারি না’, রাজ্যে এসে মুখ্যমন্ত্রীকে নিশানা বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement