shono
Advertisement

ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিকের জন্য প্রস্ততি শুরু সিদ্ধার্থের

এই প্রথম কোনও বায়োপিকে অভিনয় করবেন সিড। The post ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিকের জন্য প্রস্ততি শুরু সিদ্ধার্থের appeared first on Sangbad Pratidin.
Posted: 07:37 PM Apr 02, 2019Updated: 07:37 PM Apr 02, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবছর মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রার একজোড়া ছবি। এক ‘জবরিয়া জোড়ি’, দুই ‘মরজাভা’। এই দুই ছবির শেষ পর্যায়ের কাজ চলছে। তবে, ছবি মুক্তির আগেই সিদ্ধার্থ শুরু করে দিলেন তাঁর নতুন ছবির জন্য প্রস্তুতি। ক্যাপ্টেন বিক্রম বাত্রার জুতোতে যে তিনি পা গলাতে চলেছেন, সে খবর আগেই শোনা গিয়েছিল। এবার সেই বায়োপিকের জন্য প্রস্তুতি শুরু করলেন সিদ্ধার্থ। উল্লেখ্য, এই প্রথম কোনও বায়োপিকে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

Advertisement

[আরও পড়ুন: মঞ্চে আবেগপ্রবণ রণবীর, সেরা অভিনেতার পুরস্কার উৎসর্গ অসুস্থ বাবাকে]

ক্যাপ্টেন বিক্রম বাত্রা যাকে কি না পাকিস্তান থেকে পাঠানো গোপন ম্যাসেজে ‘শের শাহ’ বলে অভিহিত করা হত, সেই সাহসী যোদ্ধার চরিত্রে অভিনয়ের জন্য সিদ্ধার্থ ইতিমধ্যেই বিভিন্ন রকম প্রশিক্ষণ নেওয়া শুরু করেছেন। সূত্রের খবরে জানা গিয়েছে, এই ছবিতে তাঁর লুকেও থাকছে বড় রকমের চমক। তাঁকে নাকি ভিন্নরকম লুকে দেখা যাবে এই বায়োপিকে। ছবি প্রসঙ্গে সিদ্ধার্থ বলেছেন, “বাস্তবের একজন যোদ্ধার চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি ভীষণ খুশি। বিক্রম বাত্রার বীরত্ব এবং ত্যাগের জন্য সবাই তাঁকে মনে রাখবে। আর এই ধরনের চরিত্রে আমি আগে কোনওদিন অভিনয় করিনি। তাই এই ছবির নিয়ে বেশ এক্সাইটেড। শুটিংয়ের জন্য মুখিয়ে রয়েছি। আর হ্যাঁ, আরও বেশি এক্সাইটেড, কারণ শুটিং হবে আসল লোকেশনে।”

ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক যখন, ছবির লোকেশনে কার্গিল যে থাকবেই তা আশা করে নেওয়াই যায। তবে সূত্রের খবর বলছে, কারগিলের শুটিংয়ের অনুমতি মেলার ক্ষেত্রে দেখা দিতে পারে সমস্যা। তাই কাশ্মীর, লাদাখ, চণ্ডীগড়ের বেশ কিছু জায়গাকে রাখা হয়েছে শুটিং স্পটের তালিকায়। পালনপুরেও হবে ছবির কিছু অংশের শুট। কারণ, বিক্রম বাত্রার জন্মস্থান পালনপুর। ছবির প্রযোজনায় সিদ্ধার্থের ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’-এর শিক্ষক করণ জোহর। পরিচালকের আসনে রয়েছেন বিষ্ণু বর্ধন।

[আরও পড়ুন: আইনি জটিলতা কাটিয়ে নির্ধারিত দিনেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক]

১৯৯৯-এর কার্গিল যুদ্ধে তাঁর বীরত্ব প্রদর্শনের জন্য পরমবীর চক্র সম্মানে ভূষিত হয়েন ক্যাপ্টেন বিক্রম বাত্রা। প্রসঙ্গত, এর আগেও আর্মি অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। ছবির নাম ‘আইয়ারি‘। আর বড়পর্দায় এই ছবিতেই এখনও পর্যন্ত শেষ দেখা দিয়েছেন এই অভিনেতা।

 

The post ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিকের জন্য প্রস্ততি শুরু সিদ্ধার্থের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement