shono
Advertisement

পুলিশের তাড়া খেয়ে চলন্ত ট্রাক থেকে গরু ছুঁড়ে ফেলে পালানোর চেষ্টা পাচারকারীদের, ভিডিও ভাইরাল

গ্রেপ্তার করা হয়েছে ৫ অভিযুক্তকে।
Posted: 03:36 PM Apr 10, 2022Updated: 03:40 PM Apr 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমার দৃশ্যকেও হার মানাবে! এমন ঘটনার সাক্ষী হল রাজধানী দিল্লি (Delhi)। পাঁচ গরু পাচারকারীকে একটানা ২২ কিলোমিটার ধাওয়া করে পাকড়াও করল পুলিশ। যে ট্রাকে করে পাচারকারীরা (Smugglers) পালাচ্ছিল, সেটিতে ছিল না টায়ার, রাস্তায় চাকা ঘষে আগুনের ফুলকি বেরোচ্ছিল। তারপরেও থামেনি, বরং পাই পাই করে ছুটছিল ট্রাক। এমনকী পুলিশের হাত থেকে বাঁচতে চলন্ত ট্রাক থেকে ছুঁড়ে ফেলা হয় গরুগুলিকে। গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে শেষ পর্যন্ত গুরুগ্রামের (Gurugram) কাছ থেকে গ্রেপ্তার করা হয়েছে ওই ৫ গরু পাচারকারীকে।

Advertisement

জানা গিয়েছে, কসাইখানায় বিক্রির জন্য দিল্লি থেকে মোওয়াটে পাচার করা হচ্ছিল ওই গরুগুলিকে। পুলিশের বক্তব্য, দিল্লি সীমানা ডিঙিয়ে গুরুগাওয়ে ঢোকার সময় ট্রাকটিকে দাঁড়াতে বলে পুলিশ, কিন্তু সেটি না দাঁড়িয়ে উলটে গতি বাড়িয়ে দেয়। এরপরেই সেটিকে ধাওয়া করা হয়। শেষ পর্যন্ত একটানা ২২ কিলোমিটার ধাওয়া করে গুরুগ্রামের সাইবার সিটি এলাকায় ধরা হয় সেটিকে।

[আরও পড়ুন: মোদির পছন্দের খিচুড়ি রাঁধলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট]

এদিকে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় চলন্ত ট্রাক থেকে গরুগুলিকে ফেলে দেয় পাচারকারীরা। অন্যদিকে পুলিশের গুলিতে ট্রাকের টায়ার পাংচার হয়ে যায়। তাতেও অবশ্য গাড়িটিকে থামানো যায়নি। বিপজ্জনকভাবে সেটি পাই পাই করে ছুটতে থাকে। ওই সময় রাস্তায় ঘষা খেয়ে টায়ারহীন চাকা থেকে বেরোচ্ছিল আগুনের ফুলকি। শেষ পর্যন্ত  গুরুগ্রামের সাইবার সিটি এলাকায় এসে দৌড়ে ক্ষান্ত দেয় ট্রাকটি। এবং পুলিশ গ্রেপ্তার করে ৫ পাচারকারীকে। 

এক পুলিশ অধিকারিক জানান, ২২ কিলোমিটার ধাওয়া করে গরু পাচারকারীদের ধরা হয়েছে। তাদের গাড়ি থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে। গুরুগ্রাম পুলিশের একটি দল গরু পাচারকারীদের গ্রেপ্তার করেছে। ধৃতদের নাম ইহায়া, বাল্লু, তসলিম, খলিদ ও শাহিদ। অভিযুক্তদের বিরুদ্ধে গুরু পাচার ও অস্ত্র আইনে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে।   

[আরও পড়ুন: কোভিশিল্ড নিয়েই মৃত্যু? সুবিচার চেয়ে কেরলের কোর্টে তরুণীর মা-বাবা]

উল্লেখ্য, হরিয়ানা সরকার গরু পাচারের রুখতে একাধিক কঠোর আইন এনেছে। গরু সুরক্ষার জন্য একটি কমিশনও গঠন করা হয়েছে রাজ্যের তরফে। কিন্তু এর পরেও রাজ্যে গরু পাচার বাড়ছে বলেই জানাচ্ছে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার