shono
Advertisement

বিজেপি করায় ‘একঘরে’, প্রতিবাদে ভারতের পতাকা হাতে গড়াগড়ি দিয়ে জেলাশাসকদের দপ্তরে পরিবার!

কী দাবি ওই পরিবারের?
Posted: 07:37 PM Apr 25, 2023Updated: 07:47 PM Apr 25, 2023

সৌরভ মাজি, বর্ধমান: বিজেপি করায় সামাজিক সুবিধা থেকে বঞ্চনার অভিযোগ। প্রশাসনকে একাধিকবার জানিয়েও নাকি মেলেনি সুরাহা। এবার বর্ধমানে ভারতের পতাকা হাতে গড়িয়ে জেলা শাসকের দপ্তরে যুবকেরা। সঙ্গী তাঁদের বৃদ্ধা মা। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল বর্ধমান শহরে।

Advertisement

মঙ্গলবার দুপুরে বর্ধমানের রাস্তায় গড়িয়ে জেলাশাসকের দপ্তরের দিকে যেতে দেখা যায় দুই যুবককে। তাঁদের নাম জীবন শেখ ও বাজান শেখ। পায়ে হেঁটে তাঁদের সঙ্গ দেন বৃদ্ধা মা কোহিনুর শেখ ও বোন মমতাজ খাতুন। বর্ধমানের মেমারি ১ নম্বর ব্লকের হেমতপুরের বাসিন্দা তিনি। অভিযোগ, তাঁদের জমি হাতিয়ে নেওয়া হয়েছে। এখানেই শেষ নয়, তাঁদের রেশন কার্ড, জবকার্ডও কেড়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ। যার ফলে সমস্যায় পড়তে হচ্ছে ওই পরিবারকে। তাঁদের অভিযোগের তির বিধায়ক ও তৃণমূলের দিকে।

[আরও পড়ুন: নাবালিকার মৃত্যুতে নতুন করে উত্তাল কালিয়াগঞ্জ, থানার ভিতরে আগুন, পোড়ানো হল গাড়ি]

ওই দুই যুবকের দাবি, তাঁরা এবিষয়ে একাধিকবার প্রশাসনে জানিয়েও কোনও লাভ হয়নি। তাঁরা পুরোপুরি একঘরে। বোনের বিয়েতেও বাধা দিচ্ছে তৃণমূল। সব মিলিয়ে প্রবল সমস্যায় গোটা পরিবার। সেই কারণেই গড়াগড়ি দিয়ে জেলাশাসকের দপ্তরে আসার সিদ্ধান্ত। প্রসঙ্গত, স্থানীয় সূত্রে খবর, ওই যুবকদের বাবা ছিলেন কংগ্রেসের সমর্থক। গত নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তাঁরা। তবে যার হাত ধরে বিজেপি যাত্রা, তিনিই পরবর্তীতে চলে যান তৃণমূলে। কিন্তু এই দুই যুবকেরা দলবদল করেননি। তারপর থেকেই নাকি শুরু অশান্তি।

[আরও পড়ুন: সেপটিক ট্যাঙ্কে ঢুকে কাজ করতে গিয়ে দুর্ঘটনা, মৃত নদিয়ার ৩ শ্রমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার