shono
Advertisement
Karwa Chauth 2024

করবা চৌথে ঘটা করে উপোসে বিশ্বাসী নন সোনম কাপুর! স্বামীর মঙ্গলকামনায় কী করেন?

কেন করবা চৌথ ব্রত পালন করেন না অভিনেত্রী?
Published By: Sandipta BhanjaPosted: 04:56 PM Oct 20, 2024Updated: 04:56 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার তিথি অনুযায়ী করবা চৌথ (Karwa Chauth 2024)। কেউ হাতে মেহেন্দি পড়ে আবার কেউ বা নির্জলা উপোস রেখে চাঁদনি রাতের অপেক্ষায়। বলিপাড়ার নায়িকাদের সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই চোখে পড়বে তাঁদের প্রস্তুতির টুকরো টুকরো চিত্র। কেউ স্বামীদের সঙ্গে তাঁদের দুষ্টু-মিষ্টি ছবি দিয়েছেন আবার কেউ বা শনিবার রাতে হাতজুড়ে মেহেন্দির ছবি শেয়ার করেছেন। বলিউডের সুপারস্টার নায়িকারাও সেই তালিকা থেকে বাদ যাননি। তবে করবা চৌথের দিন বরাবরই ভিন্ন পথ হাঁটেন সোনম কাপুর (Sonam Kapoor)। ঘটা করে উপোস করে পুজোয় বিশ্বাসী নন তিনি!

Advertisement

স্বামীর মঙ্গলকামনায় উপোস না করলেও সেজেগুজে করবা চৌথ পালন করতে ভালোবাসেন অভিনেত্রী। অনিলকন্যা আবার বেজায় খাদ্যরসিকও। তাই এই বিশেষ দিনে মুখিয়ে থাকেন রকমারি পদ চেখে দেখার জন্য। শনিবার ইনস্টা স্টোরিতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। সেখানেই দেখা গেল তাঁর হাতজুড়ে মেহেন্দি। এক হাতে স্বামী আনন্দ আহুজার নাম লেখা। অপর হাতে লেখা ছেলে বায়ুর নাম। আর ক্যাপশনেই আবারও মনে করিয়ে দিলেন যে, "আমি কিন্তু করবা চৌথের দিন উপোস করি না। শুধু সাজগোজ করে খাওয়াদাওয়া করতে ভালোবাসি।" তবে এই বিশেষ দিনের যাবতীয় আয়োজনের জন্য মা সুনীতা কাপুরকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কেন সোনম কাপুর উপোসে বিশ্বাসী নন? অভিনেত্রী একবার জানিয়েছেন, তাঁর স্বামী আনন্দই আসলে পছন্দ করেন না এসব রীতি-রেওয়াজ। তিনি বলেছিলেন, "আমার স্বামীর করবা চৌথ পছন্দ নয়। ওর উপোস করাও পছন্দ নয়। তাই আমি কখনও এই ব্রত পালন করিনি। তবে আমার মনে হয়, উৎসব-অনুষ্ঠান আত্মীয়স্বজন, কাছের মানুষদের সঙ্গে সময় কাটানোর সুযোগ করে দেয়। আমার মাকে এই ব্রত পালন করতে দেখেছি। তাই এই রীতির অংশ হতে পেরে, সাজগোজ করে আমার বেশ ভাল লাগে।"

প্রসঙ্গত, প্রতিবছর অনিল কাপুরের বাড়িতে তাঁর স্ত্রী সুনীতা কাপুর করবা চৌথ পালনের আয়োজন করেন। যেখানে বলিপাড়ার অন্যান্য সেলেবদের স্ত্রীয়েরাও হাজির থাকেন। সেই তালিকায় রবিনা টন্ডন, নীলম কোঠারি, নতাশা ধাওয়ান, মাহিপ কাপুর, ভাবনা পাণ্ডেরা রয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • করবা চৌথের দিন বরাবরই ভিন্ন পথ হাঁটেন সোনম কাপুর।
  • ঘটা করে উপোস করে পুজোয় বিশ্বাসী নন সোনম!
  • স্বামীর মঙ্গলকামনায় উপোস না করলেও সেজেগুজে করবা চৌথ পালন করতে ভালোবাসেন অভিনেত্রী।
Advertisement