shono
Advertisement

হাইওয়েতে তোলা তুলছে ‘ডাকাত’ পুলিশ, অভিযোগে সরব গায়ক সৌমিত্র

ঘটনার ছবিও ফেসবুকে পোস্ট করেছেন 'ভূমি' ব্যান্ডের গায়ক। The post হাইওয়েতে তোলা তুলছে ‘ডাকাত’ পুলিশ, অভিযোগে সরব গায়ক সৌমিত্র appeared first on Sangbad Pratidin.
Posted: 10:53 AM Jan 24, 2019Updated: 10:53 AM Jan 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের হাইওয়ে আর নিরাপদ নয়। সেখানে ঘুরে বেড়াচ্ছে পুলিশের বেশে ‘ডাকাতের’ দল। গাড়ি দাঁড় করিয়ে তোলা তুলছে তারা। সম্প্রতি নিজের ফেসবুকে এমনই মন্তব্য করেছেন গায়ক সৌমিত্র রায়। শুধু মন্তব্যই নয়। নিজের কথার সমর্থনে তিনি একাধিক ছবিও পোস্ট করেছেন। কোনটি কোথাকার ছবি, সেটি লিখেও দিয়েছেন তিনি।

Advertisement

‘ভূমি’ ব্যান্ডের গায়ক হওয়ার সুবাদে পরিচিত মুখ সৌমিত্র রায়। ভক্তের সংখ্যাও তাঁর নেহাত কম না। বরং ‘ভূমি’-র দৌলতে তিনি অনেকের কাছেই আইডল। এছাড়া তিনি মুখ্যমন্ত্রী-ঘনিষ্ঠ বলে পরিচিত। তা সত্ত্বেও পুলিশের বিরুদ্ধে তিনি অভিযোগ তুলেছেন। ফলে পুলিশের কাজকর্ম নিয়ে নেটদুনিয়ায় ইতিমধ্যেই শুরু হয়েছে জোর চর্চা।

সকালের ব্যস্ত সময়ে রেল অবরোধ দাশনগর স্টেশনে, দুর্ভোগে যাত্রীরা ]

সৌমিত্রের অভিযোগ, রাজ্যের মুখ্যমন্ত্রী একাধিকবার সতর্ক করেছেন। কিন্তু তাতেও সুমতি ফেরেনি পুলিশের। এখনও তোলাবাজি চালান পুলিশকর্তারা। পুলিশের বেশে তাঁরা ‘ডাকাত’। হাইওয়ে দিয়ে রাতে যে সব গাড়ি যায়, সেগুলি থামিয়ে তোলা তোলে পুলিশ। প্রায়ই তাঁকে মিউজিক কনসার্টের জন্য বাইরে যেতে হয়। ফিরতে মধ্যরাত হয়। তিনি নিজেও এমন ঘটনার শিকার হয়েছেন। তার কয়েকটি ছবিও পোস্ট করেছেন সৌমিত্র। ছবিগুলি ডানকুনি টোল প্লাজা, পাইকপাড়া বিটি রো়ড ও কাশীপুর এলাকায় তোলা। প্রতিটি ছবিই গতকাল রাতের। সবক’টি ছবিতেই দেখা গিয়েছে কোনও না কোনও পুলিশকর্মীকে। কোনও কোনও ছবি আবার পুলিশের গাড়ি আর বাইকের। এমনকী তার নম্বর প্লেটের ছবিও পোস্ট করেছেন গায়ক।

তিনি এও বলেছেন, এমন ঘটনার ফলে হাইওয়েতে জ্যাম নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। পুলিশ ‘দায়িত্ব’ নিয়ে এই ঘটনা ঘটিয়ে থাকে। তিনি পুলিশের উর্দিকে শ্রদ্ধা করেন। কিন্তু পুলিশের বেশে এইসব ‘ডাকাতদের’ হেনস্তা মাত্রাতিরিক্ত। যানজটে অনেকসময় অ্যাম্বুল্যান্সও আটকে যায় বলে অভিযোগ তুলেছেন গায়ক। অভিজিৎ ঘোষ, হেমন্ত গোস্বামী ও তাঁর ড্রাইভার সৌমেন এমন ঘটনার প্রত্যক্ষদর্শী বলেও জানিয়েছেন সৌমিত্র।

‘গণচুম্বন’ কাণ্ডে এবার স্কুলের বিরুদ্ধে লড়াইয়ে অভিযুক্ত পড়ুয়াদের অভিভাবকরা ]

The post হাইওয়েতে তোলা তুলছে ‘ডাকাত’ পুলিশ, অভিযোগে সরব গায়ক সৌমিত্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement