shono
Advertisement

দূরত্ব মিটিয়ে সৌরভ-কোহলি হাত মেলানোয় খুশি কলকাতা পুলিশ! ব্যাপারটা কী?

দেখে নিন দুই তারকাকে নিয়ে কী পোস্ট করল কলকাতা পুলিশ।
Posted: 08:17 PM May 07, 2023Updated: 08:17 PM May 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লখনউ বনাম আরসিবির ম্যাচে বিরাট কোহলি এবং গৌতম গম্ভীরের বচসা নিয়ে বিতর্কের ঝড় ওঠে ক্রিকেট মহলে। আবার সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছিল নানা মিম। দুই তারকার ঝামেলাকে হাতিয়ার করেই আবার জনসচেতনামূলক পোস্ট তৈরি করেছিল কলকাতা পুলিশ। এবার চলতি আইপিএলেরই আরও একটি ঘটনা উঠে এল কলকাতা পুলিশের পোস্টে।

Advertisement

চলতি টুর্নামেন্টে গম্ভীর ও কোহলির বিবাদের আগে কোহলি ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঠান্ডা লড়াইয়ের দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছিল। বেঙ্গালুরুতে দিল্লির বিরুদ্ধে জয়ের পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে হাত মেলাননি কোহলি। বরং তাঁকে এড়িয়েই ড্রেসিংরুমের দিকে চলে গিয়েছিলেন। যা নিয়ে জোর চর্চা হয়। সেখানেই অবশ্য সেই ঘটনার ইতি পড়েনি। এরপর সোশ্যাল প্ল্যাটফর্মে সৌরভকে আনফলো করেন বিরাট। পালটা আবার সৌরভও কোহলিকে ফলো করা বন্ধ করে দেন। সব মিলিয়ে তাঁদের সম্পর্কের তিক্ততা প্রকাশ্যে চলে আসে। তবে শনিবার একেবারে ১৮০ ডিগ্রি ঘুরে যায় ছবিটা। দিল্লির কাছে হারের পর ‘দাদা’র সঙ্গে করমর্দণ করেন কোহলি। আর সেই মুহূর্তই ধরা পড়েছে কলকাতা পুলিশের পোস্টে।

[আরও পড়ুন: গম্ভীরের দলের বোলারদের বেধড়ক পেটালেন ঋদ্ধি, আনন্দে আত্মহারা বিরাট কোহলিও]

এবারও আইপিএলের ঘটনাকে তুলে ধরে জনসচেতনতার বার্তা দেওয়া হয়েছে। কলকাতা পুলিশের পোস্টে উপর-নিচে করে দুটি ছবি দেওয়া হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, পরস্পরের সঙ্গে হাত মেলাচ্ছেন সৌরভ ও কোহলি। আর নিচের ছবিতে ল্যাপটপ থেকে একটি হাত বেরিয়ে এসে টাকা হাতিয়ে নিচ্ছে। মাঝে লেখা, “আজকের হারা ম্যাচ কাল জেতা যায়। জালিয়াতে টাকা নিলে ফিরে পাওয়া দায়।” অর্থাৎ প্রতারণার ফাঁদে ভুল করেও যাতে পা না দেন, সেই বার্তাই দেওয়া হয়েছে এভাবে।

প্রযুক্তির উন্নতির সঙ্গে বাড়ছে জালিয়াতিও। বিভিন্ন মানুষকে মেসেজ ও লিংক পাঠিয়ে ফোন নম্বর এবং ব্যাংক অ্য়াকাউন্ট হাতিয়ে নেওয়া হয় অনায়াসে। তারপরই সাফ হয়ে যায় অ্যাকাউন্টের সব পয়সা। তাই অজ্ঞাত নম্বর থেকে ফোন, মেসেজ কিংবা লিংক এলে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়।

[আরও পড়ুন: বিয়ে করে ফেরার পথেই মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু নবদম্পতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement