shono
Advertisement

মহিলা আইপিএলের উদ্বোধনের আগে চমক, আলিঙ্গন সৌরভ-শাহরুখের

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস দিয়ে শুরু হচ্ছে ডব্লুপিএল।
Posted: 08:54 AM Feb 23, 2024Updated: 01:45 PM Feb 23, 2024

স্টাফ রিপোর্টার: আরে, উনি শাহরুখ খান (Shahrukh Khan) না? আর শাহরুখ আলিঙ্গন করছেন যাঁকে, তিনিও যে বড় চেনা। সৌরভ গঙ্গোপাধ‌্যায়!

Advertisement

একসময় আইপিএলে শাহরুখের দল কেকেআরের অধিনায়ক ছিলেন সৌরভ (Sourav Ganguly)। কিন্তু টিমের লাগাতার ব‌্যর্থতায় সৌরভকে সরিয়ে দেওয়া হয় ক‌্যাপ্টেন্সি থেকে। দু’জনের সম্পর্ক কিছুটা ‘বিষণ্ণ’-ও হয়ে পড়ে তারপর।  মহিলা আইপিএলের প্রাক্-লগ্ন শাহরুখ-সৌরভ সম্পর্কে উষ্ণতা ফিরিয়ে দিল যেন। বৃহস্পতিবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে দু’জনের দেখাই শুধু হল না, হৃদ‌্যতাও দেখা গেল দু’জনের আলাপচারিতায়।

[আরও পড়ুন: শেষ মুহূর্তে ছন্দপতন, খালিদের জামশেদপুরের কাছে হেরে প্লে অফ কঠিন হল ইস্টবেঙ্গলের]

শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক‌্যাপিটালস দিয়ে শুরু হচ্ছে ডব্লুপিএল (Women’s Premier League)। যেখানে মুখোমুখি হবে হরমনপ্রীতের মুম্বই আর মেগ ল‌্যানিংয়ের দিল্লি। তার আগে ডব্লুপিএলের প্রশংসা করে গেলেন ল‌্যানিং। হরমনপ্রীত আবার বললেন, প্রত‌্যাশার চাপ নিচ্ছেন না। কিন্তু ডব্লুপিএল ঘিরে আকর্ষণের কেন্দ্রে যত না ক্রিকেট থাকছে, তার চেয়ে অনেক বেশি থাকছে বিনোদন। আজ খেলা শুরুর আগে দুটো জিনিস হবে। এক, দুপুরে বোর্ড আয়োজিত লাঞ্চ। দুই, সন্ধে সাড়ে ছ’টা থেকে চিন্নাস্বামীতে ডব্লুপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে পারফর্ম করবেন শাহরুখ খান স্বয়ং! সঙ্গে শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফ, সিদ্ধার্থ মালহোত্রা, কার্তিক আরিয়ানরা!

আইপিএল উদ্বোধনেও এ জিনিস ভাবা যায় কি? এদিন সন্ধেয় চিন্নাস্বামী ঘুরে গেলেন শাহরুখ। তখন দুটো টিমেরই প্র্যাকটিস চলছিল। হরমনপ্রীতদের সঙ্গে দেদার ছবিও তুললেন বলিউড বাদশা। আর তারপরই এল সেই অমোঘ মুহূর্ত। যখন দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অব ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ‌্যায়কে দেখতে পেয়ে তাঁকে জড়িয়ে ধরলেন শাহরুখ। ডব্লুপিএল ‘শো’ সুপারহিট করতে আর কী লাগে মহাশয়?

[আরও পড়ুন: ১৮টা ছক্কা মেরে ২১ বলে সেঞ্চুরি! টি-টেন লিগে স্প্যানিশ ক্রিকেটারের ব্যাটিং ঝড়, দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement