shono
Advertisement

বিল মেটানোর আগেই হার্ট অ্যাটাক! পর পর ২০টি রেস্তরাঁকে বোকা বানানোর পর…

বিল দেওয়ার সময় 'জ্ঞান হারিয়ে' মাটিতে পড়ে যেতেন প্রৌঢ়।
Posted: 01:24 PM Oct 19, 2023Updated: 01:29 PM Oct 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলাহি খাওয়াদাওয়া পছন্দ। তাই নিয়মিত রেস্তরাঁয় গিয়ে জমিয়ে পানভোজন চালাতেন প্রৌঢ়। কিন্তু বিল মেটাতে গেলেই হার্ট অ্যাটাক হত বেচারার! অপ্রস্তুত রেস্তরাঁ কর্তৃপক্ষ ওই অবস্থায় বিলের কথা মুখেও আনতে পারতেন না। বরং তড়িঘড়ি হাসপাতালে ভর্তির ব্যবস্থা করতেন। দিনের-পর-দিন এভাবেই চলছিল লোক ঠকানোর অভিনব পন্থা। কিন্তু কুড়িটি রেস্তরাঁকে বোকা বানানোর পর একুশ নম্বরে ধরা পড়ে গেলেন অভিযুক্ত। বর্তমানে শ্রীঘরে ঠাঁই হয়েছে তাঁর।

Advertisement

অভিযুক্ত পঞ্চাশ বছর বয়সী ব্যক্তির পরিচয় প্রকাশ্যে আনেনি পুলিশ। অভিযোগ, স্পেনের কোর্সটা ব্ল্যাঙ্ক এলাকার ২০টি রেস্তরাঁকে ঘোল খাইয়েছেন তিনি। সব জায়গায় গিয়ে পেটপুরে খাওয়া দাওয়ার পর বিল মেটানোর সময় হার্ট অ্যাটাকের ভান করতেন, জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যেতেন। স্বাভাবিকভাবেই ওই অবস্থায় মানবিক রেস্তারাঁ কর্তৃপক্ষ প্রৌঢ়কে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করতেন। ফলে আর বিল দিতে হত না তাঁকে।

[আরও পড়ুন: মামলা বেশি, লোকবল কম! চাপ সামলাতে রাজ্য পুলিশের কর্মী চাইছে CBI]

এভাবেই পার পেয়ে গেলেও সম্প্রতি এক রেস্তরাঁ মালিকের সন্দেহ হয়। তিনি প্রৌঢ়ের ছবি তুলে অন্য রেস্তরাঁ মালিকদের পাঠায় এবং সতর্ক থাকতে বলে। এর পর গত মাসে ওই ব্যক্তি একটি রেস্তরাঁয় গিয়ে একই কায়দায় পানভোজন করেন। ওয়েটার ৩৭ ডলারের বিল আনতেই পালানোর চেষ্টা করেন। ধরা পড়লে হার্ট অ্যাটাকের ভান করেন এবং মাটিতে পড়ে যান। যদিও আগে থেকে সতর্ক থাকায় রেস্তরাঁ কর্তৃপক্ষ অ্যাম্বুলেন্স ডাকার বদলে পুলিশ খবর দেয়। পুলিশ এসে প্রতারক প্রৌঢ়কে গ্রেপ্তার করে।

[আরও পড়ুন: স্ত্রীকে খুন করে আগুন লাগিয়ে প্রমাণ লোপাটের চেষ্টা! বউবাজারে গ্রেপ্তার স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার