shono
Advertisement

৩ লক্ষ টাকার জাল টিকিট বিক্রি! ভারত-পাক ম্যাচের আগে আহমেদাবাদে গ্রেপ্তার ৪

মোট ২০০ টিকিট জাল করার অভিযোগ।
Posted: 09:08 AM Oct 12, 2023Updated: 10:17 AM Oct 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটে (World Cup Cricket) ভারত-পাক ম্যাচের আগে চড়ছে উত্তজনার পারদ। এই আবহাওয়ায় জাল টিকিট বিক্রির অভিযোগে গুজরাটের (Gujrat) আহমেদাবাদে (Ahmedabad) চার যুবককে গ্রেপ্তার করল পুলিশ। আহমেদাবাদ শহরের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রয়েছে হাই ভোল্টেজ ম্যাচ। তার আগে মোট ৩ লক্ষ টাকার জাল টিকিট বিক্রি করা হয়েছে বলে অভিযোগ পুলিশের। এদিকে নিরাপত্তা নিশ্চিত করতে ভারত-পাক ম্যাচের আগে কার্যত দুর্গে পরিণত আহমেদাবাদ শহর। মোতায়েন করা হয়েছে ১৫ হাজার নিরাপত্তাকর্মী।   

Advertisement

একদিকে অস্ট্রেলিয়া ও আফগানিস্তানকে হারিয়ে চনমনে রোহিত শিবির, অন্যদিকে শ্রীলঙ্কার রানের পাহাড় ডিঙিয়ে জয় ছিনিয়ে নিয়েছে বাবর আজমরা। বিশ্বকাপে যা রেকর্ড। সব মিলিয়ে মোতেরায় ১৪ অক্টোবরের ভারত-পাক ম্যাচের টিকিটের চাহিদা স্বাভাবিকভাবেই তুঙ্গে। সেই সুযোগ ছাড়তে চায়নি অভিযুক্তরা। পুলিশের দাবি, মোট ২০০টি টিকিট ছাপানো হয়েছিল। বিক্রি করা হয়েছে তার মধ্যে ৫০টি। ক্রিকেট ভক্তদের প্রতারণা করে তোলা হয়েছে ৩ লক্ষ টাকা। 

আহমেদাবাদের ডেপুটি কমিশনার অফ পুলিশ চৈতন্য মান্দলিক জানিয়েছেন, অভিযুক্তরা প্রথমে একটি আসল টিকিট কেনে। এর পর ফোটোশপের মাধ্যমে ২০০ টিকিট জাল করে। এর মধ্যে ৫০টি টিকিট বিক্রি করে ৩ লক্ষ টাকা তোলে। এই অভিযোগেই গ্রেপ্তার করা হয়েছে ৪ জনকে। তিন জনের বয়স ১৮ বছর। এক জনের বয়স ২১ বছর। ধৃতরা হল জয়মিন প্রজাপতি, ধ্রুমিল ঠাকোর, রাজবীর ঠাকোর এবং কুশ মিনা।

এদিকে ১৪ অক্টোবর ভারত-পাক ম্যাচের আগে নিশ্ছিদ্র নিরাপত্তায় মুড়ে ফেলা হেয়েছে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামকে। থাকছে ১৫ হাজার নিরাপত্তা কর্মী। পুলিশের পাশাপাশি মোতায়েন করা হচ্ছে র‌্যাফ এবং ন্যাশনাল সিকিউরিটি গার্ডের জওয়ানদের। থাকবেন হোমগার্ডেরাও। স্টেডিয়ামের দায়িত্বে থাকছেন ১১ হাজার পুলিশ কর্মী। মুম্বই পুলিশ একটি হুমকি-ইমেল পাওয়ার পর নতুন করে নিরাপত্তা বাড়ানো হয়েছে আহমেদাবাদে।

[আরও পড়ুন: Cricket World Cup: ‘যুদ্ধক্ষেত্রে’ই মিলন, শত্রুতা ভুলে নবীনকে আলিঙ্গন বিরাটের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement