shono
Advertisement

কাউন্টিতে দাপট দুই ভারতীয়র, অর্শদীপ নেন দুই উইকেট, প্রথম বলেই আঘাত হানেন সাইনি

বিশ্বকাপের জন্য নিজেকে তৈরি করছেন অর্শদীপ।
Posted: 07:39 PM Jun 26, 2023Updated: 09:43 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট ও ওয়ানডে-র দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। দলে জায়গা হয়নি অর্শদীপ সিংয়ের (Arshdeep Singh)। তিনি দাপিয়ে কাউন্টি খেলছেন।

Advertisement

সামনেই বিশ্বকাপ ক্রিকেট। মেগাটুর্নামেন্টের আগে নিজেকে তৈরি করার জন্য অর্শদীপ সিং কাউন্টিতে নিজেকে নিংড়ে দিচ্ছেন। শুধু অর্শদীপ সিং নন, আরেক ভারতীয় বোলারও কাউন্টির অভিষেক ম্যাচে নজর কাড়লেন। তিনি নবদীপ সাইনি (Navdeep Saini)।

[আরও পড়ুন: আইসিসি ট্রফিতে লাগাতার ব্যর্থ ভারত, সাফল্য এনে দেবে আইপিএল-ই, বিশ্বাস লয়েডের]

 

অর্থাৎ কাউন্টি ক্রিকেটে দাপট দেখালেন দুই ভারতীয় বোলার। অর্শদীপ সিং কেন্টের হয়ে খেলছেন। তিনি গুরুত্বপূর্ণ দু’টি উইকেট নেন ম্যাচে। উল্লেখ্য, কেন্টের সঙ্গে ম্যাচটা ছিল নর্দাম্পটনশায়ারের। অর্শদীপ ৫৬ রানের বিনিময়ে ২ উইকেট নেন। নর্দাম্পটনশায়ারের টপ অর্ডারকে ভাঙার কাজ করেন বাঁ হাতি ভারতীয় পেসার। উল্লেখ্য, সারের বিরুদ্ধে ম্যাচ দিয়ে কাউন্টিতে অভিষেক ঘটেছিল অর্শদীপের। অভিষেক ম্যাচে চারটি উইকেট নিয়েছিলেন তিনি। অর্শদীপের পাশাপাশি ওয়েস আগার পাঁচ উইকেট নেন।

অন্যদিকে, নবদীপ সাইনি কাউন্টি চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ডিভিশনের ক্লাব উরশেস্টারশায়ারের হয়ে অভিষেক ম্যাচের প্রথম বলেই উইকেট নেন। ম্যাচটি ছিল ডার্বিশায়ারের বিরুদ্ধে।

[আরও পড়ুন: আইপিএলে ভাল খেলার পুরস্কার, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে রিঙ্কু!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement