shono
Advertisement

এশিয়ান গেমস: হকিতে ভারতের দাপট অব্যাহত, বাংলাদেশকে এক ডজন গোল হরমনপ্রীতদের

জোড়া হ্যাটট্রিক করেন হরমনপ্রীত এবং মনদীপ।
Posted: 03:35 PM Oct 02, 2023Updated: 03:35 PM Oct 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়াড হকিতে (Asian Games 2023) ভারতের (Indian Hockey Team) দুরন্ত দৌড় অব্যাহত রইল। সোমবার ভারতের হকি (Hockey) দল এক ডজন গোলে দুরমুশ করল বাংলাদেশকে (Bangladesh)। পুল এ-র টানা পাঁচ ম্যাচ জিতে এশিয়ান গেমসের সেমিফাইনালে পৌঁছে গেল ভারত।

Advertisement

এদিন বল গড়ানোর পর থেকেই গোলবৃষ্টি শুরু হয় ভারতের। খেলা যত গড়াতে থাকে, ততই বাড়তে থাকে ভারতের আধিপত্য। সেই সঙ্গে বাড়তে থাকে ব্যবধান। শেষ মেশ স্কোরলাইন বলছে, ভারত ১২ বাংলাদেশ ০। জোড়া হ্যাটট্রিক করেন হরমনপ্রীত এবং মনদীপ। জোড়া গোল করেন অভিষেক। তাছাড়া ললিত, অমিত রোহিদাস, নীলকণ্ঠ এবং সুমিত বাকি গোলগুলো করেন।

[আরও পড়ুন: Virat Kohli: ‘নেট বোলার’ হিসাবে বিরাটকে বোলিং করার অভিজ্ঞতা কেমন ছিল? অকপটে জানালেন হ্যারিস রউফ]

 

এর আগে পাকিস্তানকে ১০-২ গোলে হারায় ভারত। বস্তুত পক্ষে টুর্নামেন্টে নামার পর থেকেই ভারতীয় হকি দলের দাপট চলতে থাকে। এর আগে উজবেকিস্তান, সিঙ্গাপুর ও জাপানকে উড়িয়ে দিয়ে জয়ের হ্যাটট্রিক করেছিল ভারত। তিন ম্যাচে দিয়েছিল ৩৬ গোল।

আগস্টে অনুষ্ঠিত এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। তার পর থেকেই প্রত্যাশার চাপ বাড়তে থাকে ভারতের উপরে। এশিয়ান গেমসে ভারতীয় দল সোনা জিতলেই অলিম্পিক হকিতে  যোগ্যতা অর্জন করতে পারবে। সোনা জেতার লক্ষ্যেই এশিয়ান  গেমসে নেমেছে ভারত। পুল এ-র সবকটি  ম্যাচই ঘাম না ঝরিয়ে জেতে ভারতীয় দল। 

[আরও পড়ুন: ‘সিরিজের সেরা’ হয়ে এবারের বিশ্বকাপ মাতাবেন শুভমান, আগাম ঘোষণা যুবরাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement