shono
Advertisement

শুধু কেএল রাহুল নন, বিয়ের পিড়িতে বসছেন আরও এক ভারতীয় ক্রিকেটার

কে তিনি, পাত্রীই বা কে?
Posted: 08:42 PM Jan 14, 2023Updated: 08:42 PM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন দেয়ানেয়া আগেই হয়েছিল। বাগদানও সারা। এখন শুধু বাকি মিষ্টি একটা দিন দেখে চার হাত এক হওয়ার। বিয়ে করতে চলেছেন টিম ইন্ডিয়ার (Team India) তারকা ক্রিকেটার। ভাবছেন কেএল রাহুলের (KL Rahul) কথা বলা হচ্ছে। উঁহু! ইনি কেএল রাহুল নন। চুপিসারে বিয়ের পিড়িতে বসছেন আরও এক তারকা। তিনি হলেন অক্ষর প্যাটেল (Axar Patel)। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে চলতি মাসেই শুভকাজটি সেরে ফেলতে পারেন টিম ইন্ডিয়ার অল-রাউন্ডার।

Advertisement


গত বছর ২০ জানুয়ারি নিজের প্রেমিকা মেহার (Meha) সঙ্গে বাগদান হয়েছিল অক্ষর প্যাটেলের। আসলে ২০ জানুয়ারি জন্মদিন অক্ষরের প্রেমিকার। গত বছর বাগদানের খবর নিজেই দিয়েছিলেন অক্ষর। প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, “আমাদের জীবনের নতুন যাত্রা শুরু। চিরদিন একসঙ্গে থাকব।” সব ঠিক থাকলে চলতি বছরই চার হাত এক হওয়ার কথা মেহা এবং অক্ষরের। আর সেটা হয়ে যেতে পারে এই জানুয়ারি মাসেই।

[আরও পড়ুন: রোনাল্ডোকে সাত নম্বর দিতে হবে, তাই ক্লাব ছেড়েছেন বিদেশি ফুটবলার! সত্যিটা জানাল আল নাসের]

আসলে কেএল রাহুলের পাশাপাশি অক্ষর প্যাটেলও বোর্ড থেকে ছুটি নিয়েছেন। বিসিসিআই জানিয়েছে, পারিবারিক কারণে ছুটি নিয়েছেন তিনি। অক্ষরের এই পারিবারিক কারণটি কি নিজের বিয়ে? তাই নিয়েই যত জল্পনা ক্রিকেট মহলে। যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও অক্ষরের পরিবার কিছু জানায়নি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, অক্ষর পুরো বিষয়টি গোপন রেখেছেন। তাঁর বিয়ের বিষয়টি জনসমক্ষে আনতে চাইছেন না তিনি।

উল্লেখ্য, অক্ষর এবং মেহার প্রেমকাহিনীও দীর্ঘদিনের। কিন্তু সেটা প্রকাশ্যে আনতে অনেকটা সময় নিয়েছেন তিনি। গত বছর মেহার জন্মদিন ২০ জানুয়ারি বাগদানের দিনই প্রথম প্রকাশ্যে আনেন অক্ষর। এবছর ২০ জানুয়ারি আরও কোনও চমক আছে কিনা, সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement