shono
Advertisement

‘আমি অত্যন্ত দুঃখিত’, শোয়েবের ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে কী বললেন ফ্র্যাঞ্চাইজির মালিক?

রইল ফ্র্যাঞ্চাইজি মালিকের ভিডিও বার্তা।
Posted: 04:17 PM Jan 26, 2024Updated: 04:19 PM Jan 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোয়েব মালিকের (Shoaib Malik) সঙ্গে চুক্তি বাতিল করেছে ফরচুন বরিশাল। ম্যাচ গড়াপেটার অভিযোগে অভিযুক্ত প্রাক্তন পাক অধিনায়ক। ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স ম্যাচে টানা তিনটে নো-বল করে বসেন শোয়েব। তার পর থেকেই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়। শোয়েব কি স্পট ফিক্সিংয়ের সঙ্গে জড়িত? ম্যাচ গড়াপেটা কি করেছেন প্রাক্তন পাক তারকা? এর মধ্যেই খবর ছড়ায় শোয়েব মালিকের সঙ্গে চুক্তি বাতিল করেছে ফরচুন বরিশাল।
ফ্র্যাঞ্চাইজি সংস্থার মালিক মিজানুর রহমান (Mizanur Rahman) এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন বলেই খবর ছড়ায়। শোয়েব মালিকের ম্যাচ গড়াপেটার খবর ছড়িয়ে পড়তেই মিজানুর রহমান এক ভিডিও বার্তায় বলেছেন, ”শোয়েব মালিককে নিয়ে যে গুজব ছড়িয়েছে তাতে আমি গভীরভাবে দুঃখিত। শোয়েব মালিক গ্রেট প্লেয়ার। শোয়েব ওর সেরাটা দিয়েছে। এটা নিয়ে আমরা হই হট্টোগোল চাইছি না। পর পর দুটো ম্যাচে আমরা হার মেনেছি। আশা রাখি দল ঘুরে দাঁড়াতে পারবে। ফরচুন বরিশালের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।” 

Advertisement

[আরও পড়ুন: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বিপিএলে নিষিদ্ধ শোয়েব মালিক, বিয়ের পর বড় বিতর্কে প্রাক্তন পাক অধিনায়ক]

ফরচুন বরিশালের খেলোয়াড় ছিলেন শোয়েব। সানা জাভেদকে বিয়ে করার পরেই নেমে পড়েছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে। ফরচুন বরিশালের জার্সিতে খুলনা টাইগার্সের বিরুদ্ধে বল করতে এসে এক ওভারে একটা নয়, তিন-তিনটে নো-বল করে বসেন শোয়েব।
শোয়েবকে দিয়ে পাওয়ার প্লে-তে বল করানোর পরিকল্পনা ছিল ফরচুন অধিনায়ক তামিম ইকবালের। কিন্তু অধিনায়ককে চূড়ান্ত হতাশ করেন শোয়েব। এক ওভারে তিনবার নো বল করেন। শোয়েব নো বল করছেন, তাঁর পা পপিং ক্রিজের বাইরে এমন ছবি ছড়িয়ে পড়ে সোশাল মিডিয়ায়। জল্পনা ছড়ায় শোয়েব মালিককে নিয়ে। ফরচুন বরিশালের মালিক স্বয়ং জানিয়ে দেন, এই গুজবের কোনও ভিত্তিই নেই।

 

 

[আরও পড়ুন: সেঞ্চুরি হাতছাড়া রাহুলের, ঘরের মাঠে নজির ভারতের তারকা ব্যাটারের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement