shono
Advertisement

ইডেনে বসে বিশ্বকাপের ম্যাচ দেখার খরচ কত? টিকিটের দাম ঘোষণা করল CAB

আসন অনুযায়ী মোট ১০ রকমের টিকিটের দাম ধার্য করা হয়েছে।
Posted: 11:27 PM Jul 10, 2023Updated: 11:27 PM Jul 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপুজোর পরেই ক্রিকেট জ্বরে কাঁপবে কলকাতা। আগামী বিশ্বকাপে পাঁচটি ম্যাচ আয়োজনের দায়িত্ব পেয়েছে ইডেন গার্ডেন্স (Eden Gardens)। তার মধ্যে রয়েছে সেমিফাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচ। ভারতীয় দলেরও একটি ম্যাচ পেয়েছে ক্রিকেটের নন্দনকানন। আর এবার টিকিটের দামও ঘোষণা করে দিলেন সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়।

Advertisement

আসন অনুযায়ী মোট ১০ রকমের টিকিটের দাম ধার্য করা হয়েছে। টিকিট মূল্য শুরু ৬৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ৩০০০ টাকা। ক্রিকেটপ্রেমীদের কথা ভেবে সাধ্যের মধ্যেই টিকিটের দাম স্থির করা হয়েছে বলে দাবি সিএবির। বাংলাদেশ বনাম নেদারল্যান্ডস ম্যাচের টিকিটের মূল্য সবচেয়ে কম। আপার টিয়ারে বসে এই ম্যাচ উপভোগ করা যাবে ৬৫০ টাকা খরচ করলেই। ডি এবং এইচ ব্লকের টিকিটের মূল্য ১০০০ টাকা। বি, সি, কে ও এল ব্লকে বসে খেলা দেখতে চাইলে আপনাকে খরচ করতে হবে ১৫০০ টাকা।

[আরও পড়ুন: ‘অন্ধকার সুরঙ্গ শেষে আলোর রেখা দেখা যায়’, শাহী বৈঠকের পর ইঙ্গিতপূর্ণ মন্তব্য রাজ্যপালের]

তবে বাকি চারটে ম্যাচ দেখতে আরও খানিকটা গ্যাঁটের কড়ি খরচ করতে হবে। পাকিস্তান বনাম বাংলাদেশ এবং পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ ইডেনের আপার টিয়ারে বসে দেখতে হলে ৮০০ টাকা দিয়ে কাটতে হবে টিকিট। ডি ও এইচ ব্লকের টিকিট মূল্য ১২০০ টাকা। সি’ ও কে ব্লক এবং বি ও এল ব্লকের গ্যালারির টিকিটের দাম যথাক্রমে ২০০০ টাকা এবং ২২০০ টাকা।

সবচেয়ে বেশি দাম ৫ নভেম্বর ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং ১৬ নভেম্বর সেমিফাইনাল ম্যাচের টিকিটের। এই দুই ম্যাচে আপার টিয়ারের টিকিটের দাম ৯০০ টাকা। যাঁরা ডি এবং এইচ ব্লকের টিকিট কাটতে চান, তাঁদের খরচ করতে হবে ১৫০০ টাকা। সি এবং কে ব্লকে বসে ম্যাচ উপভোগ করতে হবে দর্শকদের খরচ হবে ২৫০০ টাকা। আর বি অথবা এল ব্লকের টিকিট পাওয়া যাবে ৩০০০ হাজার টাকার বিনিময়ে। যদিও টিকিট বিক্রি কবে থেকে শুরু হবে, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: অশান্ত মণিপুরে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল, বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিমের পালটা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement