shono
Advertisement

পাকিস্তানকে দুরমুশ করে চ্যাম্পিয়ন্স ট্রফির অভিযান শুরু ভারতীয় হকি দলের

ম্যাচের শেষ দশ মিনিটে তিনটি গোল করে জয় নিশ্চিত করে শ্রীজেশ অ্যান্ড কোং। The post পাকিস্তানকে দুরমুশ করে চ্যাম্পিয়ন্স ট্রফির অভিযান শুরু ভারতীয় হকি দলের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:06 PM Jun 23, 2018Updated: 09:36 PM Jun 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে যখন ফুটবলের উৎসবে মেতে গোটা বিশ্ব, সেখানে অন্যদিকে হকিতে দুর্দান্ত পারফরম্যান্স ভারতের। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে দুরমুশ করে এবারের চ্যাম্পিয়ন্স ট্রফির অভিযান শুরু করল মেন ইন ব্লু।

Advertisement

হল্যান্ডের ব্রেদায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের শেষ দশ মিনিটে তিনটি গোল করে পাকিস্তানের বিরুদ্ধে জয় নিশ্চিত করে শ্রীজেশ অ্যান্ড কোং। শুরুর ২৫ মিনিটের মধ্যে দুর্দান্ত একটি গোল করে দলকে এগিয়ে দেন রমনদীপ সিং। এরপর দ্বিতীয় ও তৃতীয় অর্ধে কোনও দলই গোলের মুখ খুলতে সফল হয়নি। এরপর ব্যবধান বাড়ান দিলপ্রীত সিং। খেলায় ফিরতে গোলকিপারকে অ্যাটাকিংয়ে নিয়ে আসে পাকিস্তান। কিন্তু তার ফল হয় উলটো। সেই সুযোগকে কাজে লাগিয়েই ভারতের হয়ে তৃতীয় গোলটি করে দেন মনদীপ সিং। আর ম্যাচ শেষের বাঁশি বাজার আগে দলিতের ডিফ্লেকশন থেকে গোলে পাকিস্তানের বিরুদ্ধে ৪-০ ব্যবধান জিতে যায় ভারত।

[এবার শহরবাসীকে সতর্ক করতে আসরে মেসি, অভিনব প্রয়াস কলকাতা পুলিশের]

গত দুবছর ধরে চিরশত্রু পাকিস্তানের বিরুদ্ধে নিজেদের বিজয় রথ ছুটিয়ে চলেছে ভারতীয় দল। এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকবাহিনীকে পরাস্ত করেই খেতাব জিতেছিল ভারত। আবার গত বছর লন্ডনে হকি ওয়ার্ল্ড লিগ সেমিফাইনাল এবং ঢাকায় এশিয়া কাপেও অব্যাহত ছিল ভারতের জয়যাত্রা। যদিও চলতি বছর কমনওয়েলথে পাকিস্তানের কাছে আটকে গিয়েছিল দল। কোচ মারিনকে সরিয়ে সম্প্রতি সিনিয়র দলের দায়িত্বে এসেছেন হরেন্দ্র সিং। তাঁর আমলেও ভাল ফর্মেই দেখা যাচ্ছে রমনদীপদের। এদিন পাকিস্তানকে হারানোর পর দলকে অভিনন্দন জানিয়ে হকি ইন্ডিয়ার তরফে বলা হয়, টুর্নামেন্টের শুরুতেই দলটা খুব গুরুত্বপূর্ণ। এতে আত্মবিশ্বাসের সঙ্গে এগোনো যায়। পাকিস্তানের ম্যাচকে অন্যান্য ম্যাচের মতোই দেখা হয়েছিল। তিন পয়েন্টের জন্যই মাঠে নেমেছিল। আর তাতে সফল দল।

[লুকাকু-হ্যাজার্ড যুগলবন্দিতে বাজিমাত, তিউনিশিয়াকে দুরমুশ করল বেলজিয়াম]

The post পাকিস্তানকে দুরমুশ করে চ্যাম্পিয়ন্স ট্রফির অভিযান শুরু ভারতীয় হকি দলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার