Advertisement

India vs England: ব্যাটসম্যানদের আউট করেই কেন মুখে আঙুল রেখে সেলিব্রেশন? জানালেন Siraj

12:24 PM Aug 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের (England) বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার (Team India) হয়ে দুরন্ত পারফর্ম করছেন পেসার মহম্মদ সিরাজ (Mohammad Siraj)। জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামিদের তুলনায় তাঁকেই যেন বেশি ভয়ংকর মনে হচ্ছে। নটিংহ্যাম পর লর্ডস টেস্টের (Lord’s Test) প্রথম ইনিংসেও দুরন্ত বোলিং করেছেন সিরাজ।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এই টেস্টেও চারজন ইংরেজ ব্যাটসম্যানের উইকেট গিয়েছে সিরাজের ঝুলিতে। আর প্রতিবারই উইকেট পাওয়ার মুখে আঙুল দিয়ে সেলিব্রেশন করতে দেখা গিয়েছে এই ভারতীয় পেসারকে। তিনি এর মাধ্যমে ইংরেজ ব্যাটসম্যানদের কিছু বলতে চাইছেন? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে ক্রিকেটভক্তদের মনে। না, সিরাজ নিজেই জানালেন কোনও ইংরেজ ব্যাটসম্যানকে উদ্দেশ্য করেই তাঁর এই সেলিব্রেশন নয়।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750382106-0'); });
googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1628750799038-0'); });

[আরও পড়ুন: বিতর্কে ইংল্যান্ডের সমর্থকরা, Lord’s-এ রাহুলকে লক্ষ্য করে ছোঁড়া হল শ্যাম্পেনের ছিপি]

লর্ডসে তৃতীয় দিনের শেষে এই বিষয়ে ভারতীয় পেসারকে প্রশ্ন করা হলে তিনি জানান, “অনেকেই আমার সম্পর্কে নানান কথা বলছিলেন। সমালোচনা করছিলেন। এই সেলিব্রেশন সেই সমস্ত সমালোচকদের জন্যই। তাঁরা যাতে নিজেদের মুখ বন্ধ রাখেন। উদাহরণ হিসেবে বলতে পারি, অনেকেই বলছিলেন, আমি এটা করতে পারি না, ওটা করতে পারি না। এখন কিন্তু তাঁদের আমার বোলিংই উত্তর দিয়ে দিচ্ছে। এটাই আমার সেলিব্রেশনের নতুন স্টাইল।” এদিকে, রাহুলের ঘটনা প্রসঙ্গে প্রশ্ন করা হলে সিরাজ বলেন, “আমি আসলে দেখিনি ঠিক কী ঘটেছে। কিন্তু দর্শকদের কখনওই এই ধরনের কাজ করা উচিত নয়।” এর পাশাপাশি তিনি আরও জানান, আপাতত নিজের বোলিংয়ের আরও উন্নতি ঘটানোই তাঁর প্রধান লক্ষ্য। প্রসঙ্গত, প্রথম টেস্ট ড্র হওয়ার পর, রীতিমতো জমে উঠেছে লর্ডস টেস্ট। জো রুটের অপরাজিত ১৮০ রানের ইনিংসের সৌজন্যে ভারতের রান টপকে গিয়েছে ইংল্যান্ড। আপাতত ইংরেজরা ২৭ রানে এগিয়ে। বাকি আর দু’দিন।

Advertising
Advertising

 

[আরও পড়ুন: শুধু ভারত নয়, Neeraj-এর সোনা জয়ে উচ্ছ্বসিত কয়েক হাজার মাইল দূরের জার্মান গ্রামও]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Advertisement
Next