shono
Advertisement

Ravi Shastri: চতুর্থ টেস্ট চলাকালীনই করোনা আক্রান্ত কোহলিদের হেডস্যর শাস্ত্রী, উদ্বেগে ভারতীয় শিবির

আইসোলেশনে টিম ইন্ডিয়ার একাধিক সদস্য।
Posted: 03:31 PM Sep 05, 2021Updated: 04:31 PM Sep 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার (Coronavirus) কবলে ভারতীয় কোচ রবি শাস্ত্রী। ওভালে চতুর্থ টেস্ট চলাকালীনই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে তাঁকে ১৪ দিনের জন্য আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

শনিবার সন্ধেয় শাস্ত্রীর (Ravi Shastri) করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের মাঝেই টিম ইন্ডিয়ার কোচ করোনা আক্রান্ত হওয়ায় স্বাভাবিক ভাবেই ভারতীয় শিবিরে বাড়ল উদ্বেগ। কারণ শাস্ত্রীর সংস্পর্শে আসায় বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরও চলে গেলেন আইসোলেশনে। একই সঙ্গে ফিজিও নীতীন প্যাটেলকেও পাঠানো হয়েছে আইসোলেশনে। ফলে আপাতত টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের থেকে দূরেই থাকতে হবে তাঁদের।  

[আরও পড়ুন: Tokyo Paralympic: ভারতের সোনালি সফর অব্যাহত, ব্যাডমিন্টনে সোনা জয় কৃষ্ণ নাগারের]

এদিন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) সচিব জয় শাহ জানান, শনিবার সন্ধেয় এবং রবিবার সকালে দলের প্রত্যেকের কোভিড পরীক্ষা করানো হয়। তাতেই শাস্ত্রীর করোনা ধরা পড়ে। তবে বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই পূর্ব নির্ধারিত সূচি মেনেই চতুর্থ টেস্টের চতুর্থ দিনে মাঠে নামবেন কোহলিরা (Virat Kohli)। কিন্তু তাঁদের খেলা ড্রেসিংরুমে বসে দেখা হবে না শাস্ত্রী, অরুণ, শ্রীধরদের। জয় শাহ আরও জানান, শাস্ত্রীকে পর্যবেক্ষণে রাখবে দলের মেডিক্যাল টিম। তারা অনুমতি দিলেই ফের দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। তবে পরিস্থিতি যা, তাতে হয়তো ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্টেও হেডস্যর, বোলিং ও ফিল্ডিং কোচ ছাড়াই রুটবাহিনীর বিরুদ্ধে নামতে হবে কোহলিদের।  

ওভালে প্রথম ইনিংসে ভারতের পারফরম্যান্স হতাশাজনক হলেও দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছেন কোহলিরা। তবে শাস্ত্রী করোনা আক্রান্ত হওয়ায় তাঁরা মনোবল ধরে রাখতে পারবেন কি না, সেটাই বড় প্রশ্ন।

[আরও পড়ুন: Tokyo Paralympics: ইতিহাস গড়ে ব্যাডমিন্টনে রুপো পেলেন IAS আধিকারিক সুহাস ইয়াথিরাজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement