Advertisement

Republic Day 2022: ভারতের সাধারণতন্ত্র দিবসে ক্রিস গেইল ও জন্টি রোডসকে বিশেষ বার্তা মোদির, ব্যাপারটা কী?

02:29 PM Jan 26, 2022 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের ৭৩তম সাধারণতন্ত্র দিবসে ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইলের ঘুম ভাঙল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মেসেজে! প্রাক্তন প্রোটিয়া অলরাউন্ডার জন্টি রোডসকেও বিশেষ বার্তা দিলেন মোদি! দুই তারকা নিজেই জানালেন এমন খবর। ব্যাপারটা কী?

Advertisement

বুধবার সকালে ‘ইউনিভার্সাল বস’ গেইল নিজের টুইটার হ্যান্ডেলে লিখেছেন, “৭৩ তম সাধারণতন্ত্র দিবসে (Republic Day 2022) সমস্ত ভারতবাসীকে জানাই শুভেচ্ছা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) থেকে পাওয়া ব্যক্তিগত মেসেজে আমার ঘুম ভাঙল। তাঁর ও ভারতীয়দের সঙ্গে আমার গভীর সম্পর্কের কথা বলা হয়েছে সেই বার্তায়।” গেইলের (Chris Gayle) সঙ্গে ভারতের যে আত্মিক যোগ রয়েছে, তা আর নতুন করে বলার কিছু নেই। বিশেষ করে আইপিএলে খেলার সৌজন্যেই এদেশে বেড়েছে গেইলের ফ্যান ফলোয়ার। ৪২ বছরের ক্যারিবিয়ান তারকা কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, পাঞ্জাব কিংসের মতো ফ্র্যাঞ্চাইজিতে খেলেছেন তিনি। তাঁর মারকাটারি ব্যাটিং থেকে ২২ গজের বাইরে নানা মজার মজার কাণ্ডের জন্যই এতখানি জনপ্রিয় পেয়েছেন।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

[আরও পড়ুন: প্রথমবার বাবা হলেন যুবরাজ সিং, শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি]

একইরকম ভাবে ভারতীয় ক্রিকেট সমর্থকদের আরেক প্রিয় তারকা হলেন জন্টি রোডস (Jonty Rhodes)। এ দেশের প্রতি তাঁরও ভালবাসা অবাক করার মতোই। ভারতের সংস্কৃতি, ঐতিহ্য, একতা দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডারের এতটাই মন কেড়েছে, যে মেয়ের নামও রেখেছেন ‘ইন্ডিয়া’। সুযোগ পেলেও চলে আসেন ভারতে। সেই রোডসকেও সাধারণতন্ত্র দিবসে বিশেষ বার্তা পাঠালেন মোদি। ভারতের প্রতি তাঁর ভালবাসার প্রশংসা করে তাঁকে ‘স্পেশ্যাল অ্যাম্বাস্যাডর’ বলেও সম্বোধন করেছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে মনে করিয়ে দেন দক্ষিণ আফ্রিকার সঙ্গে ভারতের সুসম্পর্কও।

মোদিকে ধন্যবাদ জানিয়ে রোডস লিখেছেন, “আপনার বিশেষ বার্তার জন্য অসংখ্য ধন্যবাদ। যতবারই ভারতে যাই, আরও বেশি করে পরিণত হই। সমস্ত ভারতীয়দের সঙ্গে আজ আমার পরিবারও সাধারণতন্ত্র দিবস উদযাপন করছে।”

[আরও পড়ুন: মুকুটে নতুন পালক, পরম বিশিষ্ট সেবা পদকে সম্মানিত অলিম্পিক্স সোনাজয়ী নীরজ চোপড়া]

Advertisement
Next