আইপিএলের মাঝেই চমক, গেইল এবং ডি’ভিলিয়ার্সকে বিশেষ সম্মান দিল RCB

04:31 PM May 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিস গেইল (Chris Gayle) এবং এ বি ডি’ভিলিয়ার্স। দুই কিংবদন্তি ক্রিকেটারকে বিরল সম্মান দিল RCB। দুই তারকাকে নিজেদের ‘হল অফ ফেম’-এ স্থান দিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। প্রাক্তন ফ্র্যাঞ্চাইজির থেকে এই সম্মান পেয়ে স্বভাবতই আপ্লুত দুই তারকা।

Advertisement

মঙ্গলবার প্রথম আইপিএল ফ্র্যাঞ্চাইজি হিসাবে ‘হল অফ ফেম’ চালু করেছে আরসিবি। আর তাতে প্রথম দু’টি নাম হিসাবে স্থান পেয়েছেন গেইল এবং ডি’ভিলিয়ার্স (AB de villiers)। এরা দু’জনই টি-২০ ক্রিকেটের সেরাদের মধ্যে অন্যতম। আরসিবির হয়েও দীর্ঘদিন খেলেছেন দুই কিংবদন্তি। এখনও আইপিএলে (IPL 2022) আরসিবি যেটুকু সাফল্য পেয়েছে, তার পিছনে এই দুই তারকার অবদান অনস্বীকার্য। সেই কৃতিত্বের স্বীকৃতি হিসাবেই গেইল এবং এবিকে ‘হল অফ ফেম’এ জায়গা দেওয়া হল।

Advertising
Advertising

[আরও পড়ুন: জম্মু ও কাশ্মীরের পুনর্বিন্যাস ইস্যুতে নাক গলানোর চেষ্টা পাকিস্তানের, কড়া জবাব ভারতের]

দুই তারকাকে নিয়ে আরসিবির (RCB) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) বলছেন,”আমি দেখেছি কীভাবে তোমরা আইপিএলের মানে বদলে দিয়েছ। আজ আইপিএল যেখানে দাঁড়িয়ে আছে, তার জন্য তোমাদের দু’ জনের অবদান বিরাট। আজ আরসিবি যেখানে আছে, সেটার পিছনেও তোমাদের ভূমিকা বিরাট। আমি এবি’র সঙ্গে ১১ বছর খেলেছি আর গেইলের সঙ্গে খেলেছি ৭ বছর। দু’জনেরই আরসিবিতে খেলা শুরু ২০১১ সালে। সেই বছরটা আমার জন্য স্পেশ্যাল।”

[আরও পড়ুন: ভারতীয় অর্থনীতির মন্দা অব্যাহত, বাজার খুলতেই টাকার দামে সর্বকালীন পতন]

বিশেষ সম্মান পেয়ে আপ্লুত গেইল এবং ডি’ভিলিয়ার্স দু’জনেই। ডি’ভিলিয়ার্স বলছেন,”সত্যি কথা বলতে অভাবনীয় অনুভূতি হচ্ছে। আমি এখন ক্রিকেটের বাইরে, এই সম্মান পেয়ে আমি আবেগঘন হয়ে পড়েছি।” ক্রিস গেইল বলছেন,”আমি আরসিবিকে ধন্যবাদ জানাব। আমি সবসময় আরসিবিকে আমার হৃদয়ের কাছে রাখব।”

Advertisement
Next