shono
Advertisement

মাঠের মধ্যেই রোহিতকে গালিগালাজ হার্দিকের? ভাইরাল ভিডিও ঘিরে চর্চা তুঙ্গে

পরের ম্যাচেই দল থেকে বাদ পড়েন হার্দিক।
Posted: 02:00 PM Jul 11, 2022Updated: 02:00 PM Jul 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ (India vs England T-20) জিতেছে ভারত। কিন্তু নিয়মরক্ষার ম্যাচে হারতে হয়েছে রোহিত-ব্রিগেডকে। রবিবারের ম্যাচের জন্য দলে বেশ কয়েকটি বদল করেছিলেন রোহিত শর্মা। সেই নিয়েই জল্পনা শুরু হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। তৃতীয় ম্যাচে দলের বাইরে ছিলেন হার্দিক পান্ডিয়া। তার আগের দিনই মাঠের মধ্যে রোহিতের সঙ্গে মতবিরোধ হয়েছিল ভারতীয় অলরাউন্ডারের। তার জেরেই কি দল থেকে বাদ দেওয়া হল হার্দিককে (Hardik Pandya)? সেই নিয়ে চর্চা শুরু হয়েছে।

Advertisement

শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ভারত ফিল্ডিং করার সময়েই স্টাম্প মাইক্রোফোনে হার্দিকের গলা শোনা যায়। সেখানে কোনও একজন খেলোয়াড়ের ফিল্ডিং পজিশন পছন্দ হয়নি হার্দিকের। সেই নিয়েই রোহিতের (Rohit Sharma) সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। রোহিতকে সম্ভবত গালাগালিও দেন হার্দিক। তবে দু’জনের মধ্যে আর কোনও রকম অশান্তি হয়নি। সেই ম্যাচেই সিরিজ পকেটে পুরে নেয় ভারত। তবে হার্দিকের মেজাজ হারানোর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে টুইটারে।

[আরও পড়ুন:‘জানি না কেন এদের বিশেষজ্ঞ বলা হয়’, কোহলির পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিলেন রোহিত]

রবিবারের ম্যাচে হার্দিককে দলে না দেখেই চর্চা শুরু হয় নেটিজেনদের মধ্যে। আগের দিনের ঝামেলার জেরেই কি দল থেকে বাদ পড়েছেন হার্দিক? প্রশ্ন ক্রিকেটপ্রেমীদের। প্রসঙ্গত, প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হার্দিকের দুরন্ত পারফরম্যান্সের জোরেই ম্যাচ জিতেছিল ভারত। কিন্তু রবিবারের ম্যাচ হেরে যায় ভারত। ইংল্যান্ড ব্যাটারদের থামাতে পারেননি ভারতীয় বোলাররা। পরে ব্যাট করতে নেমেও হার্দিকের অভাব টের পেয়েছে ভারত। ২১৬ রানের টার্গেট তাড়া করতে গিয়ে ১৯৮ রানেই থেমে যায় ভারতের ইনিংস।

তবে ম্যাচ হারলেও সিরিজের প্রাপ্তির কথাই মনে রাখতে চান রোহিত। তিনি বলেছেন, সবাই যেভাবে ক্রিকেট খেলেছে, তা অত্যন্ত প্রশংসনীয়। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলের ইতিবাচক মানসিকতাই সবচেয়ে বড় প্রাপ্তি বলে জানিয়েছেন তিনি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছিল ভারতকে। সেই ঘটনার পুনরাবৃত্তি আটকাতেই মরিয়া রোহিত ব্রিগেড।

[আরও পড়ুন: ভাঙন এবং শক্তিক্ষয় রুখতে তৎপর কংগ্রেস, রাজ্যে রাজ্যে সংগঠনে রদবদল করছেন সোনিয়ারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement