shono
Advertisement

Asia Cup 2022: কেন পাকিস্তানের বিরুদ্ধে বাদ পড়লেন পন্থ? জাদেজার উত্তরে হতবাক সাংবাদিকরা

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জাদেজার উত্তরের ভিডিও।
Posted: 03:59 PM Aug 31, 2022Updated: 03:59 PM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে মেগা লড়াইয়ে প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন ঋষভ পন্থ। দলের অন্যতম ভরসাযোগ্য উইকেটকিপার-ব্যাটারের না থাকাটা অবাক করেছিল একাধিক প্রাক্তনীকে। কেন হাইভোল্টেজ ম্যাচে তাঁকে বসিয়ে দীনেশ কার্তিককে খেলানো হল? সে নিয়েও ওঠে প্রশ্ন। এবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই জবাব দিতে মুখ খুললেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। যা শুনে একেবারে থ সাংবাদিকরা!

Advertisement

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে বাবর আজমদের কাছে পরাস্ত হয়েছিল বিরাট কোহলির (Virat Kohli) ভারত। এবার এশিয়া কাপে (Asia Cup 2022) তারই মধুর প্রতিশোধ নেন রোহিত শর্মারা। কিন্তু টস করতে এসেই সকলকে চমকে দেন ভারত অধিনায়ক। বলে দেন, “দুর্ভাগ্যবশত, পন্থ আজ খেলবে না। কার্তিককে বেছে নেওয়া হয়েছে।” টিম ম্যানেজমেন্টের এহেন সিদ্ধান্তের সমালোচনা করেন গৌতম গম্ভীর। তাঁর দাবি, পন্থই ভারতের ভবিষ্যৎ। একাধিক পজিশনে খেলানো যায় তাঁকে। সেই কারণে পন্থকে বাদ দেওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি তিনি। তবে উলটোদিকে অনেকে কার্তিককে প্রথম একাদশে রাখার প্রশংসাও করেছেন। কিন্তু ঠিক কী কারণে ফর্মে থাকা পন্থকে না খেলানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল, তা এখনও স্পষ্ট হয়নি। তবে দলের কোনও সদস্য এই প্রথম এ নিয়ে সাংবাদিকদের সামনে মুখ খুললেন।

[আরও পড়ুন: ইপিএফের নিয়মে বড়সড় রদবদলের প্রস্তাব, উপকৃত হবেন বহু চাকরিজীবী]

পাক দলের বিরুদ্ধে কেন প্রথম একাদশে ছিলেন না পন্থ (Rishabh Pant)? উত্তরে মজা করে ভারতীয় অলরাউন্ডার বলেন, “আমি এ ব্যাপারে কিছুই জানি না। এই প্রশ্নটা আমার সিলেবাসের বাইরে!” যে কথা শুনে হেসে ওঠেন সাংবাদিকরা। আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জাদেজার সেই জবাবের ভিডিও।

রবিবারের ভারত-পাক মেগা ম্যাচে জাদেজা ও হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) জুটিতেই শেষমেশ তৃপ্তির জয় পায় ভারত। মূল্যবান সময়ে ২৯ বলে ৩৫ রান করেন জাদেজা। হাঁকান জোড়া চার ও জোড়া ছক্কা। নিজের ঝোড়ো ইনিংসের মতোই পন্থ নিয়ে প্রশ্নকেও মাঠের বাইরে পাঠালেন ভারতীয় অলরাউন্ডার।

[আরও পড়ুন: গণেশ পুজোর জন্য জল আনতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেল ৪ কিশোর, তিনজনের দেহ উদ্ধার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement