shono
Advertisement

গম্ভীরের সঙ্গে ঝামেলার রেশ কাটতে না কাটতে সস্ত্রীক মন্দিরে কোহলি, দিলেন পুজো

গম্ভীরের সঙ্গে বচসার পর কি মাথা ঠান্ডা করতেই মন্দিরে কোহলি? খোঁচা নেটিজেনদের।
Posted: 02:23 PM May 03, 2023Updated: 02:23 PM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবারই গৌতম গম্ভীরের সঙ্গে দক্ষযজ্ঞ বেঁধে গিয়েছিল বিরাট কোহলির। ম্য়াচ শেষে মাঠের মধ্যেই তেলে বেগুনে জ্বলে উঠেছিলেন আরসিবি তারকা। সেই রেশ কাটতে না কাটতেই এবার স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মন্দিরে পুজো দিতে গেলেন কোহলি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, ধুতি পরে, কাঁধে শাল জড়িয়ে, মাথায় তিলক লাগিয়ে মন্দিরের ভিতর পুজো দিচ্ছেন কোহলি। সঙ্গে অনুষ্কাও (Anushka Sharma)। তাঁর পরনে শাড়ি। লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলার জন্য লখনউয়ে ছিলেন কোহলিরা। সেখানের এক মন্দিরেই যান বিরুষ্কা। ভাইরাল হওয়া ভিডিও দেখে অনেকে খোঁচা দিয়ে বলছেন, গম্ভীরের সঙ্গে বচসার পর কি মাথা ঠান্ডা করতেই মন্দিরে কোহলি?

[আরও পড়ুন: নবজোয়ার কর্মসূচিতে এবার তৃণমূল সুপ্রিমোও, মালদহে একই মঞ্চে থাকবেন মমতা-অভিষেক]

উল্লেখ্য, দীর্ঘদিন অফ ফর্মে থাকার পর গত বছর শ্রীলঙ্কার বিরুদ্ধে সীমিত ওভারে ছন্দে ফিরেছিলেন কোহলি। শ্রীলঙ্কা সিরিজের আগে নিম করোলি বাবার আশ্রমে গিয়েছিলেন তিনি। নিয়েছিলেন আশীর্বাদ। আবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে মোদির ধর্মগুরুর দুয়ারে পৌঁছন বিরুষ্কা। মার্চে অনুষ্কার সঙ্গে মধ্যপ্রদেশের উজ্জয়ীনি মন্দিরে পুজো দেন কোহলি (Virat Kohli)। পুজো দেওয়ার সময় গা থেকে ভিআইপি তকমা সরিয়ে রেখে আর পাঁচজনের সঙ্গে মিশে গিয়েছিলেন তাঁরা। মন্দিরের মেঝেয় বসে ভক্তদের সঙ্গেই প্রার্থনা করেন। তারকা দম্পতির ভক্তিতে মুগ্ধ হয়েছিলেন অনুরাগীরা।

এবার আইপিএলের মাঝেও প্রকাশ্যে এল বিরুষ্কার ঈশ্বরভক্তি। চলতি টুর্নামেন্টে ভাল ফর্মেই রয়েছেন কোহলি। তবে ট্রফি এখনও অধরা আরসিবির। তাই নেটিজেনদের অনুমান, ব্যাঙ্গালোরের ট্রফি জয়ের জন্যই হয়তো প্রার্থনা করছেন কোহলি।

[আরও পড়ুন: ধর্মীয় স্বাধীনতার গুরুতর লঙ্ঘন ভারতে! মার্কিন কমিশনের দাবি ওড়াল মোদি সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement