shono
Advertisement

অস্কারজয়ী এলিফ্যান্ট হুইস্পারার্স পরিচালকের সঙ্গে দেখা ধোনির, দেওয়া হবে বিশেষ সম্মান

অস্কারজয়ী তথ্যচিত্রের পরিচালককে ম্যাচের আগেই বিশেষ সম্মান দেওয়া হবে।
Posted: 04:04 PM May 10, 2023Updated: 04:09 PM May 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারজয়ী (Oscar) ছবি দ্য এলিফ্যান্ট হুইস্পারার্সের (The Elephant Whispereres) পরিচালক কার্তিকি গনসালভেসকে বিশেষ সম্মান জানাবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। বুধবার চিপকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে খেলতে নামবে ইয়েলো আর্মি। সেই ম্যাচের আগে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে চেন্নাই কর্তৃপক্ষ। পরিচালকের সঙ্গে সম্মান জানানো হবে এই তথ্যচিত্রে দেখানো হাতিদের পালকদেরও। ইতিমধ্যেই চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে দেখাও করেছেন গনসালভেস।

Advertisement

হাতি-মানুষের দ্বৈরথ নিয়ে তৈরি হয়েছিল পূর্ণ দৈর্ঘ্যের তথ্যচিত্র ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। অনাথ এক হস্তিশাবক রুঘুর কাহিনি ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’। তামিলনাড়ুর দম্পতি বোম্মন আর বেল্লি যাঁকে উদ্ধার করে সন্তানস্নেহে বড় করে তোলে। চোরাশিকারীদের হাত থেকে রঘুকে বাঁচাতে প্রাণপন লড়াই করেন এই দম্পতি। চলতি বছরের শুরুতেই অস্কারে সেরা তথ্যচিত্রের শিরোপা পায় ভারতের এই ছবি। রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠে তামিলনাড়ুর এই হাতি।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা স্ত্রীর কাছে ফেরা হল না, ভিড়ের চাপে ট্রেন থেকে পড়ে মৃত যুবক]

জানা গিয়েছে, ম্যাচের আগের দিন ধোনির সঙ্গে দেখা করেন তথ্যচিত্রের পরিচালক কার্তিকি। তাঁর সঙ্গে ছিলেন হস্তিশাবকের পালক দম্পতিও। তিনজনের হাতে বিশেষ উপহারও তুলে দেন চেন্নাইয়ের অধিনায়ক। দলের প্রত্যেক সদস্যের নাম লেখা জার্সি উপহার দেওয়া হয় চেন্নাই সুপার কিংসের তরফে। বুধবার চিপক স্টেডিয়ামে ম্যাচের আগে বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে সিএসকে।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বুধবার ম্যাচ খেলতে নামবে চেন্নাই। আইপিএল পয়েন্ট টেবিলে আপাতত দ্বিতীয় স্থানে রয়েছে ধোনির দল। অন্যদিকে, একেবারে শেষে দিল্লি ক্যাপিটালস। দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের আগেই বিশেষ সম্মান তুলে দেওয়া হবে ছবির পরিচালকদের হাতে।

[আরও পড়ুন: ৮৬ বছরের শাশুড়িকে ফ্রাইং প্যান দিয়ে মেরে খুন! বউমার কাণ্ডে তাজ্জব পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement