shono
Advertisement

ঘরের মাঠে ধোনির শেষ ম্যাচ? খেলার শেষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন চেন্নাইয়ের

চিপকে রবিবারই গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে চেন্নাই।
Posted: 06:02 PM May 14, 2023Updated: 06:02 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলটাই (IPL) কি ধোনির শেষ টুর্নামেন্ট? রবিবারের ম্যাচেই কি শেষবার প্রিয় থালার (MS Dhoni) দেখা পাবে চিপক স্টেডিয়াম? এমনই হাজারো প্রশ্ন রয়েছে রবিবারের কেকেআর (Kolkata Knight Riders) বনাম সিএসকে (Chennai Super Kings) ম্যাচ ঘিরে। সেই জল্পনা আরও উসকে দিল চেন্নাই টিম ম্যানেজমেন্ট। তাদের তরফে ঘোষণা করা হয়েছে, রবিবারের এই ম্যাচকে স্মরণীয় করতে একাধিক উদ্যোগ নেওয়া হয়েছে। ফলে ভক্তদের মনে প্রশ্ন, মাহির ফেয়ারওয়েল ম্যাচ বলেই কি বিশেষ আয়োজন? তাহলে কি চেন্নাই ভক্তদের আশঙ্কা সত্যি করে অবসর নিতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি?

Advertisement

রবিবার সকালেই চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়াতে বলা হয়, এদিন ম্যাচের পর স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের জন্য বিশেষ আয়োজন রয়েছে। যদিও সেই সময়ে খোলসা করে বলা হয়নি, ঠিক কী থাকতে চলেছে এই বিশেষ অনুষ্ঠানে। পরে দলের তরফে জানানো হয়, কেকেআরের বিরুদ্ধে ম্যাচের শেষে গোটা স্টেডিয়াম জুড়ে ‘ল্যাপ’ দেবে ধোনি-সহ চেন্নাই ব্রিগেড। গোটা আইপিএল জুড়ে ঘরের মাঠে তুমুল সমর্থন পেয়েছে ইয়েলো আর্মি। তাই দলের তরফে কৃতজ্ঞতা জানাতেই এই ল্যাপের ব্যবস্থা।

[আরও পড়ুন: কোন রাজ্যে কংগ্রেস? কোন রাজ্যে বিজেপি? এই মুহূর্তে কেমন ভারতের রাজনৈতিক রং?]

শুধু টিম ল্যাপ নয়, রবিবারের ম্যাচে উপস্থিত দর্শকদের জন্য নানা উপহারেরও ব্যবস্থা করেছে চেন্নাই টিম ম্যানেজমেন্ট। দলের লোগো দেওয়া জার্সি-সহ নানা জিনিস দেওয়া হবে দর্শকদের। এছাড়াও ভক্তদের জন্য বিশেষ কার্ড দেবেন দলের ক্রিকেটাররা। একটি ভিডিওতে অজিঙ্ক রাহানে বলেন, “শুধু চেন্নাই নয়, দেশের সব মাঠেই আমরা প্রচুর সমর্থন পেয়েছি। তাই সমর্থকদের ধন্যবাদ জানাতে বিশেষ উদ্যোগ নিয়েছি আমরা।” তবে অনেকের মতে, গ্রুপ পর্বে ঘরের মাঠে এটাই শেষ ম্যাচ চেন্নাইয়ের। ধোনিকে সাড়ম্বরে বিদায় জানাতেই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করছে চেন্নাই। যদিও ধোনি নিজে অবসর নিয়ে কোনও মন্তব্য করেননি। 

[আরও পড়ুন: দেবভূমি অযোধ্যায় পরাজয় বিজেপির! হিন্দুপ্রধান ওয়ার্ডে বিপুল ভোটে জয়ী নির্দল মুসলিম যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement