shono
Advertisement

আইপিএলে প্রথম সেঞ্চুরি শুভমানের, বাহবা না জানিয়ে মুখ গোমড়া নেহরার, ভাইরাল ভিডিও

ম্যাচ জিতে মজার মন্তব্য মহম্মদ শামির।
Posted: 10:19 AM May 16, 2023Updated: 10:19 AM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের প্রথম সেঞ্চুরি হাঁকালেন শুভমান গিল (Shubhman Gill)। কিন্তু একবারের জন্যও তাঁকে অভিনন্দন জানালেন না কোচ আশিস নেহরা। উলটে মুখ গোমড়া করে বসে রইলেন ডাগ আউটে। ইনিংস শেষেও দলের সদস্যদের রীতিমতো বকাবকি করতে দেখা গেল তাঁকে। বরাবরের হাসিখুশি থাকা নেহরা (Ashish Nehra) কেন এহেন আচরণ করলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।

Advertisement

সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে নেমেছিল গুজরাট টাইটান্স (Gujarat Titans)। প্রথমেই ঋদ্ধিমান সাহার উইকেট হারালেও ১৪৭ রানের পার্টনারশিপ গড়েন শুভমান গিল ও সাই সুদর্শন। কিন্তু ডেথ ওভারে এসে পরপর উইকেট হারাতে থাকে গুজরাট। মাত্র তিন ওভারে ছ’টি উইকেট পড়ে। তার মধ্যেই শতরান পূর্ণ করেন গিল। দলের সকলে উঠে দাঁড়িয়ে অভিনন্দন জানান তরুণ ব্যাটারকে। কিন্তু নেহরা চুপ করে নিজের জায়গায় বসে ছিলেন।

[আরও পড়ুন: বিয়ের অনুষ্ঠানে তাঁর স্ত্রীর সঙ্গে নাচছে কেন? মেজাজ হারিয়ে ভাইদের খুন দাদার!]

কেন এমন করলেন সদাহাস্যময় গুজরাট কোচ? ধারাভাষ্যকারদের অনুমান, গিল সেঞ্চুরি করলেও সেই সময়ে দলের অবস্থা একেবারেই সুবিধাজনক ছিল না। তাই সেলিব্রেশন না করে দলের স্ট্র্যাটেজি নিয়েই চিন্তিত ছিলেন নেহরা। ইনিংসের পর দেখা যায়, অধিনায়ক হার্দিক পাণ্ডিয়ার সঙ্গেও বেশ উত্তেজিত ভাবে কথা বলছেন নেহরা। যদিও এদিনই হায়দরাবাদকে হারিয়ে প্রথম দল হিসাবে প্লে অফে উঠে গেল গুজরাট। একাই চার উইকেট তুলে নিয়ে দলকে জেতান মহম্মদ শামি (Mohammad Shami)।

ম্যাচের পর সাক্ষাৎকার দিতে এসে মজার মন্তব্য করেন তারকা পেসার। রবি শাস্ত্রী তাঁকে জিজ্ঞাসা করেন, “চলতি আইপিএলে এত ভাল পারফরম্যান্স, কী খাচ্ছ?” হাসিমুখে শামির জবাব, “এখন তো গুজরাটে আছি। আমি যা খাই সেটা তো এখানে পাওয়া যায় না। তবে গুজরাটি খাবারও বেশ উপভোগ করছি।”  

[আরও পড়ুন: ‘ইডেনের পিচে সুবিধা পাচ্ছে না কেকেআর’, বিতর্কিত মন্তব্য করে রোষের মুখে রানা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement